চুয়াডাঙ্গা হোসেন ফার্মেসি মালিক আনোয়ারকে জেল জরিমানা

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা রেল বাজারে ওষুধ বিক্রির আড়ালে নিষিদ্ধ ট্যাপেন্টাডল ট্যাবলেট সংরক্ষণ ও বিক্রির অপরাধে হোসেন ফার্মেসির মালিক আনোয়ার হোসেনকে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। গত রোববার বিকেলে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে অভিযান চালিয়ে আনোয়ার হোসেনকে আটক করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর। একই সাথে উদ্ধার করা হয় ৩৫৭ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট। তাকে ১ বছর ৪ মাসের কারাদ- ও ২ হাজার টাকা অর্থদ- প্রদান করেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক নির্বাহী ম্যাজিস্ট্রেট হাবিবুর রহমান।
সাজাপ্রাপ্ত ফার্মেসি মালিক আনোয়ার হোসেন (৪৩) চুয়াডাঙ্গা বড় মসজিদপাড়ার মৃত আলতাব হোসেনের ছেলে।
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের পরিদর্শক আব্দুল্লাহ আল মামুন জানান, গোপন সংবাদের ভিত্তিতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর জানতে পারে, চুয়াডাঙ্গা রেলবাজারের হোসেন ফার্মেসিতে ওষুধ বিক্রির আড়ালে নিষিদ্ধ ট্যাপেন্টাডল ট্যাবলেট বিক্রি হচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে গতকাল রোববার বিকেল সাড়ে ৫টার দিকে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট হাবিবুর রহমানের নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর চুয়াডাঙ্গা জেলা কার্যালয়ের একটি টিম সেখানে অভিযান চালান। এ সময় আটক করা হয় হোসেন ফার্মেসির মালিক আনোয়ার হোসেনকে। ফার্মেসি তল্লাশি করে উদ্ধার করা হয় ৩৫৭ পিস নিষিদ্ধ ট্যাপেন্টাডল ট্যাবলেট। সেখানেই ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাকে ১ বছর ৪ মাসের কারাদণ্ড ও ২ হাজার টাকা অর্থদ- প্রদান করা হয়। গতকালই সাজাপ্রাপ্ত আনোয়ার হোসেনকে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More