জীবননগরে জাল টাকাসহ দুই কিশোর গ্রেফতার, মূল হোতাকে খুজছে পুলিশ

আফজালুল হক: চুয়াডাঙ্গার জীবননগরে জাল টাকাসহ দুজন কিশোরকে আটক করেছে পুলিশ। বুধবার (০৮ ডিসেম্বর) রাত ৮ টার দিকে উপজেলার দত্তনগর এলাকা থেকে তাদেরকে আটক করে জীবননগর থানা পুলিশ। এসময় দুই কিশোরের নিকট থেকে ৫০ টাকার ৬২টি নোট উদ্ধার করা হয়।
আটককৃতরা হলো- ঝিনাইদহের মহেশপুর উপজেলার আলী আকবরের ছেলে ইমন হোসেন (১৬) ও একই উপজেলার আক্তার হোসেনের ছেলে মেহেদি হাসান (১৫)।
পুলিশ জানায়, বুধবার রাতে জীবননগর উপজেলার দত্তনগর রোডস্থ শহিদুল ইসলামের চায়ের দোকানে ৫০ টাকার একটি জাল নোট ভাঙাতে যায় এই দুই কিশোর। দোকানী শহিদুল ইসলাম জাল নোট বুঝতে পেরে আরেকটি নোট দিতে বলে। পরে ওই দুই কিশোর আরেকটি ৫০ টাকার জাল নোট দেয়। পরে স্থানীয়দের সহযোগীতায় এই দুই কিশোরকে আটক করে জীবননগর থানা পুলিশকে জানায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে দুই কিশোরকে আটক করে থানা হেফাজতে নেয়। এসময় তাদের নিকট থেকে ৬২টি জাল ৫০ টাকার নোট উদ্ধার করা হয়েছে। এঘটনায় বৃহস্পতিবার সকালে জীবননগর থানা পুলিশের পক্ষ থেকে একটি মামলা দায়ের হয়েছে। মামলার পর ওই দুই কিশোরকে গ্রেফতার দেখানো হয়।
জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল খালেক দৈনিক মাথাভাঙ্গাকে বলেন, বুধবার রাতে জাল টাকা ভাঙানোর সময় স্থানীয়রা দুই কিশোরকে আটক করে পুলিশের কাছে হস্তান্তর করে। তাদের নিকট থেকে ৬২টি ৫০ টাকার জাল নোট পাওয়া গেছে। প্রাথমিক জিজ্ঞাসাবাসে এই চক্রের মূল হোতার নাম জানতে পেরেছি আমরা। তাকে গ্রেফতারের জন্য অভিযান চলছে। বৃহস্পতিবার সকালে জীবননগর থানা পুলিশের পক্ষ থেকে একটি মামলা দায়ের করা হয়েছে।

 

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More