ঝিনাইদহে করোনা ও উপসর্গে ১১ জনের মৃত্যু

ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহে গত ২৪ ঘণ্টায় করোনা ও উপসর্গ নিয়ে ১১ জনের মৃত্যু হয়েছে। এ সময় নতুন করে আক্রান্ত হয়েছেন ৮৭ জন। তাদের মধ্যে করোনা পজিটিভ ৭ জন ও উপসর্গ নিয়ে মারা গেছে ৪ জন। এ নিয়ে জেলায় মোট মৃত্যুর সংখ্যা দাঁড়াল ১৫৩। বুধবার বিষয়টি নিশ্চিত করেছেন ঝিনাইদহ সিভিল সার্জন ডা. সেলিনা বেগম।

স্বাস্থ্য বিভাগ জানায়, জেলায় মোট নমুনা সংগ্রহ করা হয়েছিল ২২ হাজার ৬৭১ জনের। সেখান থেকে কুষ্টিয়া, ঢাকা ও ঝিনাইদহ ল্যাব থেকে ২১ হাজার ১৪৭ জনের ফলাফল এসেছে। এর মধ্যে করোনায় আক্রান্ত হয়েছেন ৫ হাজার ৯৪৫ জন। তাদের মধ্যে ঝিনাইদহ সদর উপজেলায় ২ হাজার ৬৩৩ জনের, শৈলকুপায় ৭৯৮ জনের, হরিণাকুন্ডুতে ৪৬২ জনের, কালীগঞ্জে ১ হাজার ৯০ জনের, কোটচাঁদপুরে ৫১২ জনের ও মহেশপুরে ৪৫০ জনের করোনা পজিটিভ আসে। আরও জানা যায়, এর মধ্যে করোনা থেকে মুক্তি পেয়ে সুস্থ হয়েছেন ৩ হাজার ৬০৫ জন। তাদের মধ্যে ঝিনাইদহ সদরে ১ হাজার ৮২০ জন, শৈলকুপায় ৪০০, হরিণাকুন্ডুতে ২১৪, কোটচাঁদপুরে ২০৪, কালীগঞ্জে ৭১১ ও মহেশপুরে ২৫৬ জন। এ ছাড়া চিকিৎসকসহ স্বাস্থ্যকর্মী ১১৭ জন করোনা আক্রান্ত হয়েছিলেন। তাদের মধ্যে সুস্থ হয়েছেন ১০৮ জন। বাকিরা চিকিৎসাধীন আছেন। জেলায় মোট মৃত্যুর সংখ্যা ১৫৩-এর মধ্যে সদর উপজেলায় ১১২ জন, শৈলকুপায় ১৫, কালীগঞ্জে ৫, হরিণাকুন্ডুতে ৬ ও মহেশপুরে ৫ জন করে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন। ঝিনাইদহ সিভিল সার্জন ডা. সেলিনা বেগম জানান, গত ২৪ ঘণ্টায় ২৮২ জনের নমুনা পরীক্ষার ফলাফল এসেছে। তাদের মধ্যে নতুন করে ৮৭ জনের করোনা পজিটিভ এসেছে।

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More