ঝিনাইদহে পৃথক দুর্ঘটনায় দুই শিশুর মৃত্যু

ডাকবাংলা/মহেশপুর প্রতিনিধি: ঝিনাইদহে পৃথক সড়ক দুর্ঘটনায় দুই শিশুর মৃত্যু হয়েছে। গতকাল বৃহস্পতিবার দুপুরে সদর উপজেলার সাগান্না ইউনিয়নের নাথকু-ু গ্রামে লাটাহাম্বারের আঘাতে নিহত হয় মাদরাসা ছাত্র তামিম (৮)। অপরদিকে বুধবার সন্ধ্যায় মহেশপুর উপজেলার আজমপুর ইউনিয়নের আলামপুর গ্রামে ব্যাটারিচালিত ভ্যান উল্টে মৃত্যু হয় তাসকিন আহম্মেদ (৮) নামের এক শিশু।
জানা গেছে, নাথকু-ু গ্রামে রাস্তার পাশে একটি বাড়ির জরাজীর্ণ পাঁচিলের ওপরে উঠে কুল পাড়ছিলো শাহাজাহান মিয়ার ছেলে তামিম। এ সময় অসাবধানতাবশত পাঁচিলের কয়েকটি ইট খুলে পড়ে যায়। একইসাথে পাঁচিল থেকে পড়ে যায় তামিম। এ সময় পাঁচিলের নিচে থাকা লাটাহাম্বারের ডালার ওপর পড়লে তামিমের মাথায় প্রচ- আঘাত লাগে। তাকে উদ্ধার করে স্থানীয় ডাকবাংলা বাজারের একটি হাসপাতালে নেয়ার সময় পথে মধ্যেই তামিমের মৃত্যু হয়। বিষয়টি ডাকবাংলা পুলিশ ক্যাম্পের এসআই বিল্লাল হোসেন নিশ্চিত করেছেন।
অপরদিকে, বুধবার সন্ধ্যায় তাসকিন আহম্মেদ তার মায়ের সাথে ব্যাটারিচালিত ভ্যানযোগে ছাগল নিয়ে মদনপুর গ্রামে যাচ্ছিল। পথিমধ্যে বিদ্যাধরপুর নামক স্থানে পৌঁছুলে দ্রুত গতিতে যাওয়া ভ্যানটি উল্টে যায়। এ সময় তাসকিন সড়কে ছিটকে পড়ে বুকে মারাত্মক আঘাত পায়। পথচারীরা তাকে উদ্ধার করে কোটচাঁদপুর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করে। ঘটনার সত্যতা নিশ্চিত করে মহেশপুর থানার অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম বলেন, ভ্যান উল্টে শিশুটি মারা গেছে। কোটচাঁদপুর হাসপাতাল থেকে সুরতহাল রিপোর্ট করে পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More