টেকেরহাটে ট্রাক দুর্ঘটনায় কুষ্টিয়া ও ঝিনাইদহের দুজন নিহত

টেকেরহাট বন্দর সংলগ্ন গোপালগঞ্জের মুকসুদপুরে পাথরবোঝাই একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে উল্টে চালকসহ ২জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও একজন। বৃহস্পতিবার ভোরে ঢাকা-বরিশাল মহাসড়কের টেকেরহাট বন্দর সংলগ্ন মুকসুদপুর উপজেলার চরপ্রসন্নদী (টেকেরহাট) ১নং ব্রিজের নিকট এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন-কুষ্টিয়ার খুকসা এলাকার মুছা মৃধার ছেলে চালক সজীব মৃধা (২৩) ও ঝিনাইদহের মধুপুর উপজেলার চাপরাইন এলাকার ওমর ফারুকের ছেলে শাহিন (২৫)।
পুলিশ ও স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার ভোরে ঢাকা-বরিশাল মহাসড়কের মুকসুদপুর উপজেলার চরপ্রসন্নদী ১নং ব্রিজের কাছে বরিশালগামী পাথরবোঝাই একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে উল্টে পড়ে। ট্রাকের সম্মুখভাগ দুমড়ে-মুচড়ে যায়। এসময় চালক সজীব ট্রাকের ভেতর চাপা পড়ে ঘটনাস্থলেই নিহত হন এবং শ্রমিক শাহিনসহ দুইজনকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে নিকটতম রাজৈর হাসপাতালে নেয়ার পর শাহিনকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। মহাসড়কের উভয় পাশে শতাধিক যানবাহন আটকা পড়ে। এতে ভোগান্তির শিকার হয় দূরপাল্লার সাধারণ যাত্রীরা। পরে খবর পেয়ে ভাংগা থানা হাইওয়ে পুলিশ ও রাজৈর ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে এসে উদ্ধার কাজ চালায় এবং যান চলাচল স্বাভাবিক করে।

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More