ট্রাকের চাকায় পিষ্ট হয়ে দ্বিখণ্ডিত যুবক রেজওয়ান : ট্রাক চালক গ্রেফতার

চুয়াডাঙ্গার রেলবাজারে মর্মান্তিক সড়ক দুর্ঘটনা : মোটরসাইকেলের পেছনে ইজিবাইকের ধাক্কা

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা শহরের রেলবাজারে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে সাহেদ মালিক ওফরে রেজওয়ান (২২) নামে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। গতকাল শনিবার দুপুর পৌনে ৩টার দিকে শহরের রেলবাজার এলাকার সদর পুলিশ ফাঁড়ির অদূরে এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে ট্রাকটি জব্দসহ চালককে আটক করে হেফাজতে নেয়। বিকেলে বিনা ময়নাতদন্তে রেজওয়ানের মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হয়। এ ঘটনায় নিহতের পরিবার মামলা করলে ট্রাক চালককে গ্রেফতার দেখায় পুলিশ। বিষয়টি দৈনিক মাথাভাঙ্গাকে নিশ্চিত করেছেন চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান। নিহত যুবক রেজওয়ান শহরের ঝিনাইদহ বাসস্ট্যান্ডপাড়ার সালাউদ্দিন মালিকের ছেলে। তিন ভাই-বোনের মধ্যে রেজওয়ান ছিলো মেজো।

প্রত্যক্ষদর্শীরা জানায়, রেজওয়ান মোটরসাইকেল নিয়ে ঝিনাইদহ বাসস্ট্যান্ডের দিকে যাচ্ছিলো। সদর পুলিশ ফাঁড়ির অদূরে একটি ইজিবাইক পেছন থেকে ধাক্কা দিলে মোটরসাইকেল থেকে ছিটকে সড়কের ওপর উপুড় হয়ে যান রেজওয়ান। এসময় পেছন দিক থেকে আসা কাঁচামাল বোঝাই একটি ট্রাকের পেছনের চাকা রেজওয়ানের ঘাড়ের ওপর দিয়ে চলে যায়। ট্রাক চালক বুঝতে পেরে তাৎক্ষণিক ব্রেক করলে শরীর থেকে মাথা বিচ্ছিন্ন হয়ে যায়। এতে ঘটনাস্থলেই মৃত্যু হয় রেজওয়ানের।

নিহতের আপন চাচা শুভ দৈনিক মাথাভাঙ্গাকে বলেন, দুপুরে শহরে ব্যক্তিগত কাজ শেষে ব্যাটারিচালিত মোটরসাইকেল নিয়ে বাড়ি ফিরছিলেন রেজওয়ান। সদর পুলিশ ফাঁড়ির অদূরে পৌঁছুলে পেছন থেকে ব্যাটারিচালিত একটি ইজিবাইক মোটরসাইকেলের পেছনে ধাক্কা দিলে রেজওয়ান পাকা রাস্তার ওপর পড়ে যায়। এসময় পেছন থেকে আসা একটি কাঁচামাল বোঝাই ট্রাকের পেছনে চাকা ঘাড়ের ওপর দিয়ে চলে যায়। চালক ট্রাকটি জোরে ব্রেক করলে শরীর থেকে মাথা বিচ্ছিন্ন হয়ে যায়। তিনি আরও বলেন, গত বছরে রেজওয়ান চুয়াডাঙ্গা টেকনিক্যাল স্কুল অ্যা- কলেজ থেকে এসএসসি দেয়ার পর কলেজে ভর্তি হয়নি। বাবার পোল্ট্রি ফার্ম দেখাশোনা করে আসছিলো। এই ফার্মের জন্যেই চুয়াডাঙ্গা শহরে গিয়ে বাড়িতে আর ফেরা হলো না তার।

চুয়াডাঙ্গা সদর থানার ওসি মাহবুবুর রহমান দৈনিক মাথাভাঙ্গাকে বলেন, এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে একটি মামলা দায়ের করা হয়েছে। ট্রাক চালককে গ্রেফতার করা হয়েছে। মৃত্যুর কারণ স্পষ্ট হওয়ায় (সড়ক দুর্ঘটনায়) বিনা ময়নাতদন্তে মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More