দামুড়হুদার নতিপোতা ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী ইয়ামিনের উপর নৌকার প্রাথীর সমর্থকদের হামলা

স্টাফ রিপোর্টার: দামুড়হুদার নতিপোতা ইউনিয়ন পরিষদের নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী ইয়ামিন আলীর উপর হামলার ঘটনা ঘটেছে। নৌকা প্রতীকের প্রার্থী বর্তমান চেয়ারম্যান আজিজুল হকের সমর্থকরা ওই হামলা চালিয়েছে বলে অভিযোগ ইয়ামিন আলীর।
গতকাল মঙ্গলবার রাতে স্বল্প পরিসরে গণসংযোগ করে বাড়ি ফেরার পথে নতিপোতা গাজনতলা মোড়ের অদূরে ওই হামলার ঘটনা ঘটে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল খালেক, সেকেন্ড অফিসার উপ-পরিদর্শক আব্দুল বাকি, আমজাদ হোসেনসহ সঙ্গীয় ফোর্স।
হামলার শিকার স্বতন্ত্র প্রার্থী ইয়ামিন আলী অভিযোগ করে বলেন, আসন্ন ইউপি নির্বাচন উপলক্ষে রাতে করোনাভাইরাস পরিস্থিতিতে স্বল্প পরিসরে গণসংযোগ করে বাড়ি ফিরছিলেন তিনি। এসময় নতিপোতা গাজনতলা মোড় পার হয়ে নিজ বাড়ি কালিয়াবকরী যাওয়ার পথে তার উপর অতর্কিত হামলা চালান নৌকা প্রতীকের প্রার্থী বর্তমান চেয়ারম্যান আজিজুল হকের সমর্থকরা। তার মোটরসাইকেলের সামনে ব্যারিকেট দিয়ে থামিয়ে তাকে মারধর করে শারীরিকভাবে লাঞ্চিত করে নতিপোতা গ্রামের চেয়ারম্যান আজিজুল হকের ভাতিজা মৃত তারা চাঁদের ছেলে হাসেম আলী, মিজানুর রহমানের ছেলে মাসুদ রানা, আনোয়ারের ছেলে রুবেল হোসেন, মৃত রাজ্জাকের ছেলে স্বপন আলীসহ বেশ কয়েকজন। নির্বাচন থেকে সরে আসতে প্রাণ নাশের হুমকিও দেয় হামলাকারীরা। বিষয়টি জানানো হলে ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ। পরে ঘটনাস্থলে আসেন নৌকা প্রতীকের প্রার্থী বর্তমান চেয়ারম্যান আজিজুল হক। তিনি ওই ঘটনায় দুঃখ প্রকাশ করে বলেন, এধরণের ঘটনা আর ঘটাবেনা তার সমর্থকরা।
দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল খালেক জানান, ভবিষ্যতে পুনঃরায় ওই ধরণের ঘটনা ঘটলে কাউকে ছাড় দেয়া হবেনা। অবাধ সুষ্ঠু নির্বাচন উপহার দিতে মাঠে কাজ করছে পুলিশ। স্বতন্ত্র প্রার্থী ইয়ামিন আলীর উপর নাক্কারজনক হামলার ঘটনায় তীব্র নিন্দা জানিয়েছে এলাকাবাসী।

এছাড়া, আরও পড়ুনঃ

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More