নাটোর থেকে ধানসহ ট্রাক উধাও চুয়াডাঙ্গায় এসে ধরা

স্টাফ রিপোর্টার: নাটোর থেকে ট্রাক বোঝাই ধান নিয়ে উধাও হওয়ার ১০ দিন পর চুয়াডাঙ্গার জয়রামপুর থেকে আটক হয়েছেন দামুড়হুদার তারিনিপুর গ্রামের মহিদুল ইসলামের ছেলে ট্রাকচালক সাগর হোসেন (২৫)
চুয়াডাঙ্গা জেলা পুলিশের সহায়তায় গতকাল রোববার দুপুরে তাকে আটক করে নাটোরের গুরুদাসপুর থানা পুলিশ।
নাটোরের এক গণমাধ্যমকর্মী এবং চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ সূত্রে জানা গেছে, গত ১২ ফেব্রুয়ারি নাটোরের গুরুদাসপুর থেকে প্রায় ৮ লাখ টাকার ধান নিয়ে কুষ্টিয়া পোড়াদহের উদ্দেশ্যে ছেড়ে আসে একটি ট্রাক । যার চালক ছিলেন অভিযুক্ত সাগর হোসেন। বিশেষ এক সূত্র জানিয়েছে চুয়াডাঙ্গার এক বিশিষ্ট পরিবহন ব্যবসায়ীর মালিকানাধীন ওই ট্রাকটি নিয়ে সাগর কুষ্টিয়া খাজানগরের নির্দিষ্ট চালকলে ধান খালাস না করে ধানভর্তি ট্রাক নিয়ে পালায়। চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার জয়রামপুরে অপর এক ট্রাক চালকের কাছে ওই ধান বিক্রি করা হয় । ইতোমধ্যে ধানের মালিক নালিশ করে নাটোরের গুরুদাসপুর থানায় । লিখিত অভিযোগের ভিত্তিতে তদন্তে নামে পুলিশ । নাটোর পুলিশ আধুনিক প্রযুক্তি ব্যবহার করে ট্রাকে থাকা জিপিএস ডিভাইস (গ্লোবাল পজিশনিঙ সিস্টেম) অনুসরণ করে পৌঁছে যায় চুয়াডাঙ্গার ঘটনাস্থলে। স্থানীয় পুলিশের সহায়তায় উধাও হওয়া ট্রাক শনাক্তপূর্বক আটক করে সাগরকে । শেষ খবর অনুযায়ি গত মধ্যরাতেই অভিযুক্ত ট্রাক ড্রাইভারকে সাথে নিয়ে পুলিশ নাটোর চলে গেছে। এ ঘটনার পেছনে থাকা অন্তত: আরও চারজনকে ধরতে অভিযান চলছে বলে জানা গেছে।

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More