নির্ভীক সাংবাদিকতা সমাজ-দেশ ও জাতিকে এগিয়ে নেয়

চুয়াডাঙ্গায় সাংবাদিকদের সাথে মতবিনিময় অনুষ্ঠানে জেলা প্রশাসক মোহাম্মদ আমিনুল ইসলাম খান

স্টাফ রিপোর্টার: ‘সংবাদপত্র সমাজের দর্পণ। সংবাদপত্র সমাজের অসঙ্গতি যেমনি তুলে ধরে, তেমনি দেশের উন্নয়ন কর্মকাণ্ডও তুলে ধরে। আর একাজগুলো যারা তুলে ধরেন তারাই সাংবাদিক। নির্ভীক সাংবাদিকতা সমাজ-দেশকে ও জাতিকে এগিয়ে নেয়। আর এই কঠিন দায়িত্ব পালন করে থাকেন সাংবাদিকরা। আমি চুয়াডাঙ্গায় যোগদানের পর থেকেই এখানকার পরিচ্ছন্ন সাংবাদিকতা আমার নজরে এসেছে। দক্ষতার সঙ্গে নির্ভীক সাংবাদিকরা সমাজ ও দেশকে এগিয়ে নিতে পারেন। চুয়াডাঙ্গার সাংবাদিকদের কাছে আমি এটাই প্রত্যাশা করি।’ কথাগুলো বলেছেন চুয়াডাঙ্গা জেলা প্রশাসক মোহাম্মদ আমিনুল ইসলাম খান। গত পরশু শুক্রবার সকাল সাড়ে ১০টায় চুয়াডাঙ্গা প্রেসক্লাবে অনুষ্ঠিত জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। চুয়াডাঙ্গা প্রেসক্লাব আয়োজিত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন প্রেসক্লাব সভাপতি সরদার আল আমিন।

স্বাগত বক্তব্য রাখেন চুয়াডাঙ্গা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রাজীব হাসান কচি, অন্যান্যের মধ্যে অতিথি হিসেবে বক্তব্য রাখেন চুয়াডাঙ্গার সংবাদপত্র সম্পাদনা পরিষদের আহŸায়ক আজাদ মালিতা, বাংলাদেশ সাংবাদিক সমিতি চুয়াডাঙ্গা ইউনিটের সভাপতি নাজমুল হক স্বপন ও সাধারণ সম্পাদক বিপুল আশরাফ। অন্যান্যের মধ্যে শুভেচ্ছা বক্তব্য রাখেন সাংবাদিক শেখ সেলিম, এনটিভির জেলা প্রতিনিধি অ্যাডভোকেট রফিকুল ইসলাম, প্রথম আলো প্রতিনিধি শাহ আলম সনি, মাছরাঙ্গা টেলিভিশনের জেলা প্রতিনিধি ফাইজার চৌধুরী, নয়াদিগন্ত প্রতিনিধি হোসাইন মালিক, ডেইলি অবজারভার প্রতিনিধি আবুল হাশেম, দৈনিক মাথাভাঙ্গার স্টাফ রিপোর্টার আব্দুস সালাম প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন চুয়াডাঙ্গা প্রেসক্লাবের সহ-সাধারণ সম্পাদক ইসলাম রকিব।

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More