নৌকার ভোটের জন্যই অন্য দলের মানুষ সুখে আছে উন্নয়ন সুবিধা ভোগ করছেন

মেহেরপুর কাজী কুদরুতুল ইসলাম মাধ্যমিক বিদ্যালয়ের সুবর্ণ জয়ন্তী অনুষ্ঠানে জনপ্রশাসন প্রতিমন্ত্রী

মেহেরপুর অফিস: জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বলেছেন, অনেকেই নৌকায় ভোট দেননি আবার অনেকে নৌকায়  ভোট দেয়া থেকে বিরত ছিলেন। আপনারা নৌকায় ভোট দিয়েছেন তাদের কারণেই আজ সকলেই উন্নয়ন সুবিধা ভোগ করছে। অন্য দলের মানুষও সুখে আছে। তাই জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা শেখ হাসিনকেই প্রধানমন্ত্রী বানাতে হবে। গতকাল শনিবার মেহেরপুরের কাজী কুদরুতুল ইসলাম মাধ্যমিক বিদ্যালয়ে সুবর্ণ জয়ন্তী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথাগুলো বলেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রতিষ্ঠানটির ম্যানেজিং কমিটির সভাপতি অ্যাড. কাজী শহিদুল হক। বিশেষ অতিথি ছিলেন মেহেরপুর জেলা প্রশাসক আজিজুল ইসলাম, জেলা পরিষদ চেয়াম্যান অ্যাড.  আব্দুস সালাম, অতিরিক্ত পুলিশ সুপার কামরুল হাসান।

প্রধান অতিথির বক্তৃতায় অনুষ্ঠানে উপস্থিত সুধীজনদের উদ্দেশ্যে জনপ্রশাসন প্রতিমন্ত্রী বলেন, আপনারা নৌকায় ভোট দিয়েছিলেন বলেই এত উন্নয়ন। আপনারা তাদের জন্য রাস্তা করেছে দিয়েছেন, তাদের সন্তানের জন্য বিনামূল্যে বই ও বিদ্যালয় ভবন নির্মাণ করে দিয়েছেন, তাদের চিকিৎসার জন্য এতবড় ভবন করে দিচ্ছেন এবং নার্সিং ভবন করে দিচ্ছেন। আপনাদের ভোটের কারণেই অন্য দলের মানুষ সুখে আছে; শান্তিতে আছে সে কথাটি তাদেরকে স্মরণ করিয়ে দিয়ে বলবেন, অন্য কোথাও না থেকে নৌকার পক্ষে আসতে হবে। এই মুজিবনগর তথা মেহেরপুরের উন্নয়নের জন্য মুজিবের সুযোগ্য কন্যা শেখ হাসিনাকেই প্রধানমন্ত্রী রাখতে হবে। সেজন্য আমাদের শপথ গ্রহণ করতে হবে। শিক্ষা কার্যক্রম আরও উন্নত করার বিষয় উল্লেখ করে ফরহাদ হোসেন আরও বলেন, আজকের ছাত্র-ছাত্রীরাই আমাদের ভবিষ্যত। এরাই আমাদের মুখ উজ্জ্বল করবে। আমাদের অর্থনীতিকে শক্তিশালী করবে। মাননীয় প্রধানমন্ত্রী আমাদের অর্থনীতিকে যেভাবে এগিয়ে নিয়েছেন তা আজ থেকে ১৫ বছর আগে ছিলো না। আজকে যে এমন উন্নত পরিবেশ হবে তা ১৫ বছর আগে বললে অনেকেই বিশ^াস করতেন না। দেশের স্বার্থে তাই ভিন্নমত পোষণ না করে নৌকার পতাকাতলে আসার জন্য উদাত্ত আহ্বান জানান তিনি।

অনুষ্ঠানের স্বাগত বক্তব্য রাখেন কাজী কুদরুতুল ইসলাম মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি কাজী শহিদুল হক। শিক্ষক শাশ্বত নিপ্পন চক্রবর্তীর সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক সাবেক পিপি অ্যাডভোকেট খন্দকার একরামুল হক হীরা, আমদহ ইউনিয়নের চেয়ারম্যান রওশন আলী টোকন। এদিকে এর আগে জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন কাজী কুদরুতুল ইসলাম মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গণে এসে পৌঁছালে তাকে লাল গালিচা সংবর্ধনা দেয়া হয়। কাজী কুদরুতুল ইসলাম মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা বর্ণিল সাজে সজ্জিত হয়ে সারিবদ্ধভাবে দাঁড়িয়ে ফুল ছিটিয়ে জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন এমপিকে বরণ করে নেয়।

জাতীয় সংগীতের সুরে জাতীয় পতাকা উত্তোলনের মধ্যে দিয়ে অনুষ্ঠানের আনুষ্ঠানিকতা শুরু হয়। এসময় গার্ল গাইডস ও গার্স ইন স্কাউটস সদস্যরা জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেনকে গার্ড অব অনার প্রদান করেন। জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন প্যারেড পরিদর্শন ও সালাম গ্রহণ করেন। জেলা প্রশাসক মোহাম্মদ আজিজুল ইসলাম, জেলা পরিষদের চেয়ারম্যান আব্দুস সালাম, অতিরিক্ত পুলিশ সুপার কামরুল আহসান, বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি কাজী শহীদুল হক জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেনের সাথে ছিলেন। এর আগে মানপত্র পাঠ ও জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেকে মানপত্র ও ক্রেস্ট প্রদান করা হয়। এদিকে বামনপাড়া কাজী কুদরুতুল ইসলাম মাধ্যমিক বিদ্যালয়ের ৫০ বছর পূর্তি সুবর্ণ জয়ন্তী উপলক্ষে সকাল থেকেই বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র ও শিক্ষকরা সেখানে সমবেত হতে থাকেন। এসময় বিদ্যালয় প্রাঙ্গণ মুখরিত হয়ে ওঠে। অনুষ্ঠানে অন্যদের মধ্যে পিপি পল্লব ভট্টাচার্য, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাড. ইব্রাহিম শাহীন, জেলা বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের সভাপতি প্রফেসর হাসানুজ্জামান মালেক, মহাজনপুর ইউনিয়নের চেয়ারম্যান আমাম হোসেন মিলু, গাংনী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোখলেছুর রহমান, পিরোজপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম, কুতুবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবুল আখতার, মেহেরপুর সদর উপজেলার আওয়ামী লীগের সদস্য ও আমদহ  ইউনিয়ন আওয়ামী লীগের ১নং যুগ্ম সাধারণ  সম্পাদক মো. আতিয়ার রহমান হিরাসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ উপস্থিত ছিলেন।

এদিকে এর আগে এদিন সকালে জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফারহাদ হোসেন এমপি বামনপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নাম ফলক উন্মোচন করে নবনির্বিত ভবনের উদ্বোধন করেন। এ সময় সেখানে মোনাজাত করা হয়। জেলা প্রশাসক মোহাম্মদ আজিজুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার কামরুল আহসান, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোমিনুল ইসলাম, অতিরিক্ত পিপি কাজী শহীদ, আওয়ামী লীগ নেতা মনিরুল ইসলাম, মেহেরপুর সদর উপজেলার আওয়ামী লীগের সদস্য আমদহ  ইউনিয়ন আওয়ামী লীগের ১নং যুগ্ম সাধারণ সম্পাদক মো. আতিয়ার রহমান হিরাসহ স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More