প্রতিবেশীর বিরুদ্ধে গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ

: ঝিনাইদহের হরিণাকুণ্ড উপজেলায় শিশুদের খেলা নিয়ে বিরোধকে কেন্দ্র করে এক গৃহবধূকে পিটিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। গত রোববার বিকেলে উপজেলার চাঁদপুর ইউনিয়নের বেড়বিন্নী গ্রামে ওই গৃহবধূকে মারধর করা হয়। গতকাল মঙ্গলবার ভোরে ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই গৃহবধূর মৃত্যু হয়েছে। নিহত ব্যক্তির নাম আসমানী খাতুন (৪০)। তিনি উপজেলার চাঁদপুর ইউনিয়নের বেড়বিন্নী গ্রামে আমজাদ হোসেনের স্ত্রী। আমজাদ হোসেনের দাবি, প্রতিবেশী সুমাইয়া খাতুন ও তার শ্বশুরবাড়ির লোকজন আসমানীকে পিটিয়ে হত্যা করেছে।
আমজাদ হোসেন বলেন, গত রোববার দুপুরে শিশুদের খেলা নিয়ে প্রতিবেশী উজ্জ্বল হোসেনের স্ত্রী সুমাইয়া খাতুনের সঙ্গে আসমানীর বাগবিত-া হয়। পরে ওই বাগবিত-া থেমে গেলেও বিকেলে আসমানী বাড়ির পাশের খাল থেকে হাঁস আনতে গেলে সুমাইয়া খাতুন ও তার শ্বশুরবাড়ির লোকজন আসমানিকে লাঠি দিয়ে বেধড়ক মারধর করেন।
পরে স্থানীয় লোকজন ও পরিবারের লোকজন আসমানীকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে নিয়ে যান। তবে সেখানে তার শারীরিক অবস্থার অবনতি হলে গত সোমবার ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এরপর গতকাল মঙ্গলবার ভোরে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
এ ঘটনার পরে থেকে সুমাইয়া খাতুন ও তার শ্বশুরবাড়ির লোকজন বাড়ি ছেড়ে পালিয়ে গেছেন। তাই অভিযোগের বিষয়ে তাদের বক্তব্য পাওয়া যায়নি।
নিহত আসমানী খাতুনের ভাই আব্দুল কাদের বলেন, তার বোনকে সুমাইয়া খাতুন ও তার শ্বশুরবাড়ির লোকজন পিটিয়ে হত্যা করেছেন। এ জন্য মারা যাওয়ার খবর শুনেই তারা পালিয়ে গেছেন। এ হত্যার সঙ্গে জড়িত ব্যক্তিদের তিনি দ্রুত গ্রেফতারের দাবি জানান।
হরিণাকু-ু থানার ওসি সাইফুল ইসলাম বলেন, এ ঘটনায় নিহত আসমানী খাতুনের পরিবারের পক্ষ থেকে এখনো কোনো লিখিত অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে। ইতোমধ্যে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More