বিএনপি নেতা দুদুকে খুলনায় অবাঞ্ছিত ঘোষণা : কুশপুত্তলিকা দাহ

খুলনা ব্যুরো: বিএনপির ভাইস চেয়ারম্যান চুয়াডাঙ্গা-১ আসনের সাবেক সাংসদ শামসুজ্জামান দুদুকে খুলনায় অবাঞ্ছিত ঘোষণা করা হয়েছে। একই সঙ্গে তার কুশপুত্তলিকা দাহ করে প্রতিবাদ সমাবেশ করেছে আওয়ামী লীগ। রোববার দুপুরে খুলনা নগরের পিকচার প্যালেস মোড়ে বিএনপির ওই নেতার কুশপুত্তলিকা দাহ করা হয়। এ সময় আওয়ামী লীগ নেতারা বলেন, শনিবার বিকেলে খুলনায় অনুষ্ঠিত সমাবেশে বিএনপি নেতা দুদু প্রধানমন্ত্রী শেখ হাসিনা, খুলনা সিটি করপোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক ও আওয়ামী লীগ নেতাদের নিয়ে কুৎসিত বক্তব্য দেন। এর প্রতিবাদে দুদুর কুশপুত্তলিকা দাহ করা হয়। অবিলম্বে জাতির সামনে ক্ষমা না চাইলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।
প্রতিবাদ সমাবেশে সভাপতিত্ব করেন নগরের ২৩ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফয়জুল ইসলাম। প্রধান অতিথি ছিলেন খুলনা নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন নগর আওয়ামী লীগের দফতর সম্পাদক মুন্সী মাহবুব আলম, উপদপ্তর সম্পাদক হাফেজ মো. শামীম, উপপ্রচার ও প্রকাশনা সম্পাদক মো. মফিদুল ইসলাম, নগর শ্রমিক লীগের সাধারণ সম্পাদক রণজিৎ কুমার ঘোষ প্রমুখ।
খুলনা মহানগর আওয়ামী লীগের দফতর সম্পাদক মুন্সী মাহবুব আলম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে মুহূর্তে বাংলাদেশকে উন্নয়নশীল দেশে উত্তরণ করেছে, সেই মুহূর্তে বিএনপি নানা ষড়যন্ত্র শুরু করেছে। শনিবারের সমাবেশে কুৎসিত বক্তব্য দেয়ায় খুলনায় শামসুজ্জামান দুদুকে অবাঞ্ছিত ঘোষণা করা হয়েছে। ক্ষমা না চেয়ে তিনি আর খুলনায় আসতে পারবেন না।

 

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More