ভয় দেখিয়ে হাতিয়ে নিল ১০ পিস স্বর্ণের বার, অব্যাহত অভিযানে লীগ নেতা আটক

 

ভারতে পাচারের সময় ভয়ভীতি দেখিয়ে হাতিয়ে নেওয়া ১০ পিস স্বর্ণের সন্ধানে মাঠে নেমেছে বিজিবি। এ ঘটনায় আওয়ামী লীগ নেতাসহ দুজনকে আটক করেছে বিজিবি। বিজিবি এরই মধ্যে স্বর্ণ চোরাচালানি কলারোয়ার কেড়াগাছি ইউনিয়নের কুঠিবাড়ি গ্রামের তরিকুল ইসলামকে না পেয়ে তার বাবা কবিরাজ মান্নানকে ধরে এনে জিজ্ঞাবাদ করতে শুরু করেছে। একই সঙ্গে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে কেড়াগাছি ইউপির সাবেক চেয়ারম্যান ও একই ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ভুট্টোলাল গাইনকে। বিজিবি তাকে তার প্রাইভেটকারসহ আটক করে। তবে পলাতক রয়েছে স্বর্ণ, মাদক চোরাকারবারি ও হুন্ডি পাচারকারী কাকডাঙ্গার ইয়ার আলি মেম্বার।
জানা গেছে, কুঠিবাড়ির তরিকুল ইসলাম ভারতে পাচারের জন্য দশটি স্বর্ণের বার নিয়ে আসে। এ খবর পেয়ে ভুট্টোলাল গাইন ও তার ঘনিষ্ঠ সহযোগী চোরাবারবারি ইয়ার আলি মেম্বার তরিকুলের বাড়ি গিয়ে ভয়ভীতি দেখিয়ে বুধবার ওই স্বর্ণ কেড়ে নেয়। এ খবরের ভিত্তিতে বিজিবির কাকডাঙ্গা বিওপির সদস্যরা ছিনতাই হওয়া স্বর্ণের সন্ধানে দুই দিন ধরে মাঠে অভিযান চালাচ্ছে। এরই জের হিসেবে ভুট্টো ও মান্নানকে আটক করা হয়েছে। বিজিবির ৩৩ ব্যাটালিয়ন অধিনায়ক লে. কর্নেল আল মাহমুদ বলেন, আমরা গোপন সূত্রে এ খবর পেয়েছি। ভুট্টোলাল ও মান্নান কবিরাজকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। আর ইয়ার আলি ও তরিকুলকে খুঁজছি।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More