মহেরেপুরে করোনায় আরও দুজনরে মৃত্যু : আক্রান্ত ২১

মহেরেপুর অফসি: করোনা আক্রান্ত ও উপর্সগ নয়িে মহেরেপুর জলোয় মৃত্যুর সংখ্যা প্রতদিনিই বৃদ্ধি পাচ্ছ।ে গত ২৪ ঘণ্টায় মহেরেপুরে নতুন করে দুজন রোগী মারা গছেনে। এছাড়া আক্রান্ত হয়ছেনে ২১ জন। আক্রান্তরে হার শতকরা প্রায় ১৭ ভাগ। র্বতমানে করোনা পজটেভি হয়ে চকিৎিসা নচ্ছিনে ৩৯২ জন। প্রতদিনি মহেরেপুরে মৃত্যুর মছিলিে যোগ হচ্ছে নতুন নতুন মুখ। করোনা সংক্রমণে লম্বা হচ্ছে মৃত্যুর মছিলি। দনিে দনিে করোনা রোগীর সংখ্যা কম হলওে মৃত্যুর হার না কমায় মহেরেপুরে সচতেন মানুষরে মাঝে বাড়ছে উদ্বগে আর উৎকন্ঠা। করোনা সংক্রমণ কমাতে মহেরেপুররে মানুষরে মধ্যে সামাজকি দূরত্ব বজায় রাখতে ও মাস্ক পরে ঘররে বাইরে বরে হতে জলো প্রশাসন ও পুলশি প্রশাসনরে তৎপরতা অব্যাহত রয়ছে।ে
গত ২৪ ঘণ্টায় মহেরেপুর জলোয় নতুন আক্রান্ত ২১ জনরে মধ্যে মহেরেপুর সদর উপজলোয় ৫ জন, গাংনী উপজলোয় ১২ জন ও মুজবিনগর উপজলোয় ৪ জন রয়ছেনে। এছাড়া এ র্পযন্ত শুধু করোনা আক্রান্ত রোগী মারা গছেনে ১৬৭ জন। গতকাল শনবিার রাতে সভিলি র্সাজন ডা. মো. নাসরি উদ্দনি এ তথ্য নশ্চিতি করছেনে।
মহেরেপুর সভিলি র্সাজন অফসি সূত্রে আরো জানা যায়, কুষ্টয়িা ল্যাব থকেে ১২১টি (পসিআির ল্যাবে ৭১, এন্টজিনে-৪০ ও জনি এক্সর্পাট-১০) নমুনা পরীক্ষার রপর্িোট পাওয়া যায়। এর মধ্যে মাত্র ২১ জন করোনা রোগী চহ্নিতি হয়ছেনে। র্বতমানে চকিৎিসাধীন মোট ৩৯২ জন করোনা রোগীর মধ্যে সদর উপজলোর বাসন্দিা ৮৮ জন, গাংনী উপজলোর বাসন্দিা ২২১ জন ও মুজবিনগর উপজলোর বাসন্দিা ৮৩ জন রয়ছেনে। এছাড়া ট্রান্সফার হয়ছেনে ১২০ জন। এদরে মধ্যে সদর উপজলোর ৭৭ জন, গাংনী উপজলোর ১৮ জন ও মুজবিনগর উপজলোর ২৫ জন রয়ছেনে। এছাড়া এ র্পযন্ত সুস্থ হয়ে বাড়ি ফরিছেনে ৩ হাজার ৭৭৪ জন। যার মধ্যে সদর উপজলোয় এক হাজার ৭৯২ জন, গাংনী উপজলোয় এক হাজার ৪৫৭ জন ও মুজবিনগর উপজলোয় রয়ছেনে ৫২৫ জন রয়ছেনে। মারা যাওয়া ১৬৭ জনরে মধ্যে সদর উপজলোয় ৭৬ জন, গাংনী উপজলোয় ৫৩ জন ও মুজবিনগর উপজলোয় ৩৮ জন রয়ছেনে।
এদকিে মহেরেপুর পুলশিরে উদ্যোগে সাধারণ মানুষরে মধ্যে শতভাগ মাস্ক ব্যবহার নশ্চিতি করণে সচতেনতামূলক র্কাযক্রমসহ জনসাধারণরে মাঝে মাস্ক বতিরণ করা হয়ছে।ে গতকাল শনবিার মহেরেপুর পুলশিরে একটি দল মহেরেপুর শহররে হোটলে বাজার মোড় এবং পুরাতন বাসস্ট্যান্ড এলাকায় জনসচতেনতামূলক প্রচারণা চালায়। অযথা ঘররে বাইরে বরে না হওয়ার জন্য পুলশিরে পক্ষ থকেে আহ্বান জানানো হয়। একইসাথে সবাইকে মাস্ক ব্যবহার করার জন্য আহ্বান জানানো হয়।

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More