মাদক মামলায় দৌলাতদিয়াড়ের আরজের যাবজ্জীবন

চুয়াডাঙ্গায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের দায়ের করা মামলার রায়

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় আরজ আলী নামে এক যুবককে যাবজ্জীবন কারাদ- দিয়েছেন আদালত। গতকাল সোমবার দুপুরে চুয়াডাঙ্গা অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. মাসুদ আলী আসামির উপস্থিতিতে এ রায় ঘোষণা করেন। এ সময় আসামিকে ২০ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে ৬ মাসের বিনাশ্রম কারাদ- দেয়া হয়। যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আরজ আলী চুয়াডাঙ্গা সদর উপজেলার দৌলতদিয়াড় চুনুরিপাড়ার মৃত কামরুল ইসলামের ছেলে। রায়ের পর দ-িতকে চুয়াডাঙ্গা জেলা কারাগারে পাঠানো হয়।

মামলার বিবরণ সূত্রে জানা যায়, ২০২০ সালের ৫ মে সন্ধ্যায় চুয়াডাঙ্গা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের একটি দল চুয়াডাঙ্গা দৌলতদিয়াড় চুনুরিপাড়ায় মাদক ব্যবসায়ী আরজ আলীর বাড়িতে অভিযান চালায়। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সদস্যদের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ী পালিয়ে যান। পরে তার ঘরে তল্লাশি করে টিনের তৈরি ট্যাংকের ভেতর থেকে কাপড়ে মোড়ানো অবস্থায় নিষিদ্ধ ৮০ অ্যাম্পুল বুপ্রেনরফাইন ইনজেকশন উদ্ধার করা হয়। এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের চুয়াডাঙ্গা অফিসের পরিদর্শক আব্দুল্লাহ আল মামুন বাদি হয়ে একজনের নাম উল্লেখ করে সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেন। মামলার তদন্ত কর্মকর্তা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের উপপরিদর্শক আবুল কালাম আজাদ একজনকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট দাখিল করে। ৬ সাক্ষীর সাক্ষ্যগ্রহণ শেষে সোমবার দুপুরে আদালত রায় ঘোষণা করেন।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More