মামলার অন্যতম পলাতক আসামি হৃদয় র‌্যাবের হাতে আটক

চুয়াডাঙ্গা ভালাইপুর মোড়ে জোড়া খুন : দোকানি ও সাধারণ জনগণের মধ্যে এখনও আতঙ্ক

ভালাইপুর প্রতিনিধি: চুয়াডাঙ্গা ভালাইপুর মোড়ে জোড়া খুনের পর দোকানি ও সাধারণ জনগণের মধ্যে আতঙ্ক বিরাজ করছে। ঘটনা দুদিন পরও অধিকাংশ দোকান বন্ধ থাকতে দেখা গেছে। এদিকে চাঞ্চল্যকর জোড়া খুন মামলার অন্যতম পলাতক আসামি হৃদয়কে গ্রেফতার করেছে র‌্যাব-৬।

জানা গেছে, র‌্যাব-৬ এর ঝিনাইদহ ক্যাম্পের একটি চৌকস দল গোপন সংবাদের ভিত্তিতে চাঞ্চল্যকর জোড়া খুন মামলার অন্যতম পলাতক আসামি হৃদয় হোসেন চুয়াডাঙ্গা সদর থানা এলাকায় অবস্থান করছে। হুচুকপাড়া গ্রামে বিশেষ অভিযান পরিচালনা করে ওই হত্যা মামলার অন্যতম পলাতক আসামি- হৃদয় (২৭) গ্রেফতার করে বলে জানা গেছে।

উল্লেখ্য চুয়াডাঙ্গা সদরের আলুকদিয়া ইউনিয়নের ভালাইপুর মোড়ে মঙ্গলবার ২৫ এপ্রিল বিকেলে ভালাইপুর বাজারের আশরাফুল গার্মেন্টসে কাপড় কেনা নিয়ে কর্মচারী রিয়নের সাথে ভালাইপর গ্রামের রশীদের স্ত্রী ছামেনা খাতুনের ঝগড়া হয়। এর জের ধরে রাত সাড়ে ৮টার দিকে সামেনার পুত্র টিপু সুলতান ও তার বন্ধু পার্শ্ববতী কয়রাডাঙ্গা গ্রামের সজল ও মামুনুর রশীদ এবং তার সাঙ্গোপাঙ্গোরা মিলে দোকান কর্মচারী রিয়নকে তার বাড়ি হুচুকপাড়া থেকে ভালাইপুর মোড়ে তুলে নিয়ে ভালাইপুর মোড়ে আসলে কতিপয় জোড়া খুুন মামলার আসামিদের সাথে বাগবিত-ায় জড়িয়ে পড়ে। ওই সময় হামলাকারীদের ধারালো অস্ত্রের আঘাতে সজল ও মামুনুর রশীদ গুরুতর জখম হলে স্থানীয়রা চুয়াডাঙ্গা সিভিল ডিফেন্সকে খবর দিলে ঘটনাস্থল থেকে সিভিল ডিফেন্সের সদস্যরা আহত সজল ও মামুনকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিলে কর্তব্যর চিকিৎসক হাসানুর রহমান দুজনকে মৃত ঘোষণা করেন। গতপরশু বুধবার ময়না তদন্ত শেষে কয়রাডাঙ্গা এতিমখানা ও মাদরাসা কবরস্থানে দাফন সম্পন্ন হয়।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More