সকলে মিলে মাসব্যাপী এ আয়োজন সফল করতে হবে

চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ইফতার বিতরণ অনুষ্ঠানে সরদার আল আমিন

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা সদর থানার উদ্যোগে বিনামূল্যে ইফতার ও সাহরি পাচ্ছেন সদর হাসপাতালের রোগী ও স্বজনরা। রমজানে এই মাসব্যাপী উদ্যোগ হাতে নিয়েছেন সদর থানার ওসি মহসিন। গতকাল সদর হাসপাতালে ইফতার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চুয়াডাঙ্গা প্রেসক্লাব সভাপতি দৈনিক মাথাভাঙ্গার সম্পাদক সরদার আল আমিন। তিনি হাসপাতালের রোগী ও স্বজনদের মাঝে ইফতার বিতরণ করেন।  তিনি বলেন, শুধু গরিব অসহায় ব্যক্তিরা নন, পকেটে টাকা থাকা স্বত্ত্বেও সেহরির সময় বিপাকে অনেক বিত্তবান ব্যক্তিও। এখানে দুস্থ রোগী ও তার সাথে আসা স্বজনররাসহ যে কেউ বিনামূল্যে ইফতার ও সেহরির খাবার পাবে। চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মহসীনের এ উদ্যোগটা আসলেই প্রশংসনীয়। তার ওই মহান উদ্যোগকে সফল করতে সমাজের বিত্তবানদের সহযোগিতা কাম্য। হাসপাতালে কয়েকজন রোগী ও স্বজনদের সাথে বলে জানা যায়, বেশিরভাগ রোগীর বাড়ি দূরদূরান্তে। চাহিদা মোতাবেক ইফতার ও সাহরি পান না। দিনে খাবার হোটেলগুলো খোলা থাকলেও রাতে বন্ধ থাকে। তাই বিনামূল্যে ইফতার ও সাহরির উদ্যোগ আমাদের জন্য ব্যাপক সুবিধা হয়েছে। এমন উদ্যোগ সত্যিই প্রশংসনীয়। এসময় উপস্থিত ছিলেন সদর থানার ওসি মোহাম্মদ মহসিনসহ হাসপাতালের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

উল্লেখ্য, পহেলা রমজানে সদর হাসপাতাল প্রাঙ্গণে ওসি মোহাম্মদ মহসিনের উদ্যোগে ফিতা কেটে বিনামূল্যে ইফতার ও সাহরি শপের উদ্বোধন করেন পুলিশ সুপার জাহিদুল ইসলাম বিপিএম।

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More