মায়ের কোল থেকে ছিটকে পড়ে শিশুর করুণমৃত্যু

জীবননগর ব্যুরো: চুয়াডাঙ্গার জীবননগর উপজেলায় ব্যাটারিচালিত ভ্যান দুর্ঘটনায় মায়ের কোল থেকে ছিটকে পড়ে আব্দুর রহমান নামের ৯ মাস বয়সী এক শিশুর মৃত্যু হয়েছে। আহত হয়েছেন শিশুটির মা শান্তা খাতুন (২০)। গতকাল বুধবার সকাল ৯টার দিকে জীবননগর-দত্তনগর সড়কের পৌর এলাকার হাসেম মিয়ার চাতালের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত শিশুটি জীবননগর পৌর এলাকার ৭নম্বর ওয়ার্ডের শাপলাকলিপাড়ার মো. রুবেল হোসেনের ছেলে। আহত শান্তা খাতুনকে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়েছে।
পুলিশ ও স্থানীয় একাধিকসূত্রে জানা গেছে, শান্তা খাতুন তার শিশুপুত্র আব্দুর রহমানকে নিয়ে বুধবার সকালে ব্যাটারিচালিত ভ্যানে (পাখিভ্যান) চড়ে জীবননগর শাপলাকলিপাড়া থেকে বাবার বাড়ি তেঁতুলিয়া গ্রামে যাচ্ছিলেন। পথিমধ্যে জীবননগর-দত্তনগর সড়কে হাসেম মিয়ার চাতালের সামনে পাখিভ্যানের অ্যাক্সসেল ভেঙে যায়। শিশুটি তখন শান্তা খাতুনের কোল থেকে রাস্তার ওপর ছিটকে পড়ে। তিনিও রাস্তার ওপর পড়ে আঘাতপ্রাপ্ত হন। গুরুতর আহত অবস্থায় শিশু আব্দুর রহমান ও তার মাকে স্থানীয় লোকজন উদ্ধার করে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শিশু আব্দুর রহমান মারা যায়।
জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক কর্মকর্তা আফসান রহমান বলেন, রাস্তায় ছিটকে পড়ায় শিশুটি মাথায় মারাত্মক আঘাত পায়। এতে নাক দিয়ে রক্তক্ষরণ হচ্ছিলো। জরুরি চিকিৎসা দেয়ার পর অবস্থার অবনতি হলে শিশুটিকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে যাওয়ার পরামর্শ দেয়া হয়। কিন্তু অ্যাম্বুলেন্সে তোলার আগেই মৃত্যুর কোলে ঢলে পড়ে শিশু আব্দুর রহমান। তিনি আরও বলেন, মূলত মাথায় আঘাতের কারণে মারা গেছে। শিশুটির মা শান্তা খাতুনও মাথায় আঘাত পেয়েছেন। তবে তার অবস্থা আশঙ্কামুক্ত হওয়ায় চলে গেছেন।
জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল খালেক জানান, শিশুটির পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে লাশ হস্তান্তর করা হয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More