মুজিবনগরে সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্রের মৃত্যু

মুজিবনগর প্রতিনিধি: মেহেরপুর মুজিবনগর উপজেলার বল্লভপুর-আনন্দবাস সড়কে এক সড়ক দুর্ঘটনায় নবম শ্রেণির এক মেধাবী ছাত্র শহীদ হোসেন নিহত এবং দশম শ্রেণির এক ছাত্র মহাব্বত আলী আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে গতকাল বুধবার বিকেলের দিকে। নিহত শহীদ হোসেন মুজিবনগর উপজেলার বাগোয়ান গ্রামের গুটকির ছেলে ও আহত মহাব্বত আলী একই গ্রামের ইদুর ছেলে। তারা দু’জনই বাগোয়ান মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্র।
বাগোয়ান ইউপি’র ওয়ার্ড সদস্য রকিব হোসেন জানান, এদিন বিকেলের দিকে তারা দু’জন মোটরসাইকেল যোগে মুজিবনগর উপজেলার কেদারগঞ্জ বাজার থেকে বল্লভপুর-আনন্দবাস সড়ক হয়ে নিজ গ্রাম বাগোয়ান যাচ্ছিলো। সড়কের বাগোয়ান কোনা পুকুরের কাছে বিপরীত দিক থেকে আসা একটি মাটি বোঝাই ট্রাক্টরকে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে তাদের মোটরসাইকেল রাস্তার পাশের একটি গাছের সাথে ধাক্কা মারে। এতে তারা মারাত্মক আহত হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে মুজিবনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ সময় কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে তাদের দুজনকে কুষ্টিয়া সদর হাসপাতালে রেফার করেন। তাদের কুষ্টিয়া সদর হাসপাতালে নেয়ার পথে রাত ৯টার দিকে শহীদ মারা গেছে।
মুজিবনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মেহেদী রাসেল ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More