মেহেরপুরে আরও ৩ জনের করোনা শনাক্ত

মেহেরপুর অফিস: গত ২৪ ঘণ্টায় মেহেরপুরে আরও ৩ জন করোনা পজেটিভ রোগী শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় এ পর্যন্ত মোট করোনা পজেটিভ রোগীর সংখ্যা ১৭৩ জন। গতকাল বুধবার রাতে মেহেরপুরের সিভিল সার্জন ডা. নাসির উদ্দিন আক্রান্তের বিষয়টি নিশ্চিত করেছেন। নতুন আক্রান্ত ৩ জনই মেহেরপুর সদর উপজেলার বাসিন্দা। এরা হলেন মেহেরপুর জেনারেল হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স চামেলী খাতুন (৪৭), মেহেরপুর শহরের হোটল বাজার এলাকার সন্দীপ পাল (২৭) ও সদর উপজেলার বন্দর গ্রামের মো. ওহিদুল (৪৩)।

সিভিল সার্জন ডা. নাসির উদ্দিন আরও জানান, কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতাল পিসিআর ল্যাব থেকে ২২টি নমুনা পরীক্ষার ফল আসে। যার মধ্যে ৩ জনের দেহে করোনা পজেটিভ শনাক্ত হয় ও বাকি ১৯ জনের করোনা নেগেটিভ হয়। তিনি আরও জানান, প্রশাসনের সহযোগিতায় আক্রান্তদের বাড়ি লকডাউন করা হবে। আক্রান্তরা নিজ নিজ বাড়ি থেকে চিকিৎসা নিচ্ছেন।

সিভিল সার্জন অফিসসূত্রে জানা যায়, এ পর্যন্ত মেহেরপুর জেলার ২ হাজার ৫৪৯ জনের দেহের নমুনা পরীক্ষা করে মোট ১৭৩ জন করোনা পজেটিভ হয়েছে। যার মধ্যে ১২২ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। আর মারা গেছেন ৮ জন।

 

এছাড়া, আরও পড়ুনঃ

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More