মেহেরপুর শ্যামপুরে ভুট্টা ব্যবসায়ীকে পিটিয়ে ৩ লাখ টাকা ছিনতাই

মেহেরপুর অফিস ঃ মেহেরপুর সদর উপজেলার শ্যামপুর গ্রামের এক ভুট্টা ব্যবসায়ীকে অপহরণ শেষে পিটিয়ে ৩ লাখ টাকা ছিনিয়ে নিয়েছে ছিনতাইকারীরা। ছিনতাইয়ের শিকার ভুট্টা ব্যবসায়ীর নাম মোহর আলী। তিনি শ্যামপুর গ্রামের আবুল কাশেমের ছেলে। শনিবার রাতে শ্যামপুর গ্রামে ওই ঘটনা ঘটে।

জানা গেছে, শ্যামপুর গ্রামের মোহর আলী শ্যামপুর-সিরাজপুর মাদ্রাসা প্রাঙ্গণে ভুট্টা বিক্রি শেষে ব্যবসায়িক কাজ করছিলেন। সন্ধ্যার পর ৪-৫ জনের সশস্ত্র একদল যুবক ঘটনাস্থলে পৌঁছায় এবং সেখানে কর্মরত অন্যান্য কর্মচারীদের অস্ত্রের ভয় দেখিয়ে তাড়িয়ে দেয়। পরে তারা মোহর আলীকে তুলে নিয়ে যায় এবং তাকে পিটিয়ে তার কাছ থাকা ভুট্টা বিক্রির ৩ লক্ষ টাকা ছিনিয়ে নেয় ।

খবর পেয়ে এলাকাবাসী মোহর আলীকে উত্তর শালিকার মাঠ থেকে উদ্ধার করে মেহেরপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করে। ঘটনার সাথে জড়িত শ্যামপুর গ্রামের মিলন এবং উত্তর শালিকা গ্রামের আল-আমিন হোসেনকে চিনতে পেরেছে বলে জানান মোহর আলী। এ ঘটনায় মেহেরপুর সদর থানায় মামলার প্রস্তুতি চলছিল।

 

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More