সরকারি সেবা নিতে আসা জনগণের হয়রানি মেনে নেয়া হবে না

দামুড়হুদার বিভিন্ন সরকারি দপ্তর পরিদর্শনকালে জেলা প্রশাসক মোহাম্মদ আমিনুল ইসলাম খান

মিরাজুল ইসলাম মিরাজ: সরকারি দফতরে সেবা নিতে আশা সেবা গ্রহীতাদের সাথে নমনীয় আচরণ করতে হবে। মনে রাখতে হবে আমরা সরকারি দফতরের কর্মকর্তারা জনগণের সেবক। রাষ্ট্র আমাদেরকে জনগণের সেবা প্রদানের জন্য নিয়োগ দিয়েছেন। সরকারি সকল সেবা জনগণের কাছে পৌঁছে দেয়া আমাদের দায়িত্ব। সরকারি সেবা নিতে আশা কোনো জনগণ যেন হয়রানির স্বীকার না হয় তা নিশ্চিত করতে হবে বলেছেন চুয়াডাঙ্গা জেলা প্রশাসক মোহাম্মদ আমিনুল ইসলাম খান। গত পরশু বৃহস্পতিবার দুপুরে দামুড়হুদা মডেল থানা ও দামুড়হুদা ইউনিয়ন ভূমি অফিস পরিদর্শনকালে তিনি কথাগুলো বলেন। দামুড়হুদার সরকারি পাইলট হাইস্কুলে মতবিনিময়সভা ও বিভিন্ন সরকারি দফতর পরিদর্শন উপলক্ষ্যে জেলা প্রশাসক বৃহস্পতিবার সকালে দামুড়হুদা উপজেলার সীমানা ফকিরপাড়ায় পৌঁছুলে প্রথমেই তিনাকে ফুলেল শুভেচ্ছা জানান দামুড়হুদা উপজেলা নির্বাহী অফিসার রোকসানা মিতা। পরে দামুড়হুদা সরকারি পাইলট হাইস্কুলে শিক্ষার মানোন্নয়নে মতবিনিময় সভা শেষে দামুড়হুদা মডেল থানা ও দামুড়হুদা ইউনিয়ন ভূমি অফিস পরিদর্শন করেন।

জেলা প্রশাসক মোহাম্মদ আমিনুল ইসলাম খান দামুড়হুদা মডেল থানায় পৌঁছুলে থানার (ওসি) ফেরদৌস ওয়াহিদ ফুলেল শুভেচ্ছা জানান। পরে ওসির নেতৃত্বে তাকে গার্ড অব অনার ও সশস্ত্র সালাম প্রদান করা হয়। দামুড়হুদা মডেল থানার বিভিন্ন কার্যক্রম পরিদর্শন শেষে দামুড়হুদা ইউনিয়ন (ভূমি) অফিস পরিদর্শন করেন। এ সময় উপস্থিত ছিলেন দামুড়হুদা উপজেলা নির্বাহী অফিসার রোকসানা মিতা, দামুড়হুদা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সজল কুমার দাশ, দামুড়হুদা ইউনিয়ন (ভূমি) কর্মকর্তা পান্না মিয়া প্রমুখ।

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More