সাইফুল ইসলাম পিনুর ৮ম মৃত্যুবার্ষিকী আজ

স্টাফ রিপোর্টার: দৈনিক মাথাভাঙ্গার প্রয়াত প্রধান সম্পাদক চুয়াডাঙ্গা সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান সাইফুল ইসলাম পিনুর আজ ৮ম মৃত্যু বার্ষিকী। ২০১২ সালের ৯ নভেম্বর সকালে তিনি রেলপাড়াস্থ নিজবাড়িতে হৃদরোগে আক্রান্ত হন। হাসপাতালে নেয়া হলে তাকে মৃত বলে ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক। সাইফুল ইসলাম পিনু ছিলেন গণমানুষের নেতা। সৎ ও নীতিবান। তাঁর চলে যাওয়ায় যে শূন্যতা সৃষ্টি হয়েছে তা পূরণ হওয়ার নয়।
তৃর্ণমূল পর্যায়ের গণমানুষের অকৃত্রিম বন্ধু নিপীড়তের বলিষ্ঠ কণ্ঠস্বর সাইফুল ইসলাম পিনুর মৃত্যুর এক বছর আগে ১৮ নভেম্বরে মৃত্যুবরণ করেন তার স্ত্রী। সকলকে কাঁদিয়ে এক বছরের ব্যবধানে চিরবিদায় নেয়া সাইফুল ইসলাম পিনু ও তার স্ত্রীর বিদেহীর আত্মার মাগফেরাত কামনায় সকলের নিকট দোয়া চেয়েছে মাথাভাঙ্গা পরিবার। পিতা-মাতার বিদেহী আত্মার মাগফেরাত কামনার জন্য একমাত্র মেয়ে পিয়াও দোয়া চেয়েছেন সকলের নিকট।
দৈনিক মাথাভাঙ্গা প্রতিষ্ঠাকালীন সম্পাদক সাইফুল ইসলাম পিনু দীর্ঘদিন নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করেন। মৃত্যুর দিনেও তিনি প্রধান সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন। যে মানুষটি ছিলেন গরিবের বন্ধু, অনাহারির দিশা তার মৃত্যুতে শোকের ছায়া নেমে আসে। ভারি হয়ে ওঠে বাতাস। তিনি জাসদ (ইনুু) জেলা সভাপতি হিসেবে আমরণ দায়িত্ব পালন করেন। সাহিত্য সংস্কৃতিক অঙ্গনেও ছিলো তার সরব উপস্থিতি। তার মৃত্যুর খবরে তৎকালীন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু চুয়াডাঙ্গা ছুটে আসেন। জনতার স্রোতে ভরা নামাজে জানাজায় শরিক হন তিনিও।

এছাড়া, আরও পড়ুনঃ

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More