দর্শনার আরও কিছু অংশসহ জীবননগর ও আলমডাঙ্গা উপজেলার কয়েকটি এলাকা রেডজোন ঘোষণা

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা জেলার আরো কিছু এলাকাকে অধিক ঝুকিপূর্ণ তথা রেডজোন হিসেবে ঘোষণা করা হয়েছে। দর্শনা পৌরসভার দুটি ওয়ার্ডের পর আরও একটি ওয়ার্ড রেডজোন হিসেবে ঘোষণা করে তার সীমানা করা হয়েছে বাসস্ট্যান্ড পর্যন্ত। কোভিড-১৯ সংক্রমণ বেড়ে যাওয়ায় তা ঠেকাতে জীবননগর ও আলমডাঙ্গারও কিছু এলাকা রেডজোন ঘোষণা করা হয়েছে।
মঙ্গলবার যেসব এলাকাকে রেডজোন হিসেবে ঘোষণা করা হয়েছে, তার মধ্যে রয়েছে, চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার আইলহাস ইউনিয়নের হাড়োকান্দি গ্রাম। জীবননগর পৌরসভার ২নং ওয়ার্ডের লাভলীপাড়া, ৪নং ্ওয়ার্ডের বড় মসজিদের পশ্চিম পাশ্বের আকরামের চালের দোকান হতে মহানগর েিমহল পর্যন্ত, এবং একই ওয়ার্ডের কসাইপাড়া।৮ নং ওয়ার্ডের চুয়াডাঙ্গা রোডের পূর্বদিকের তেল মিলের মোড় হতে ওয়েভ ফাউন্ডেশনে হয়ে হালিম বিশ্বাসের বাড়ি পর্যন্ত। ৯নং ওয়ার্ডের ডিগ্রি কলে সড়কের মনিরের বাড়ি হতে মহিলা মাদরাসার মোড় াপর্যন্ত। দামুড়হুদা উপজেলার দর্শনা পৌরসভার ২নং ওয়ার্ডের দক্ষিণ চাঁদপুর বাসস্ট্যান্ডপাড়া। এর আগে দর্শনার ৫ নং ৭ নম্বর ওয়ার্ডের কিছু অংশ রেডজোন হিসেবে ঘোষণা দিয়ে লোকডাউন করা হয়েছে।
প্রসঙ্গত: নোভেল করোনা ভাইরাস সংক্রমণ রোধে গঠিত জেলা কমিটি এ ঘোষণা দিয়ে সংশ্লিষ্ট এলাকায় সাধারণ ছুটির জন্য সংশ্লিষ্ট মন্ত্রণালয়েও আবেদন প্রেরণ করা হয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More