জীবননগরের পল্লিতে প্রবাসী সাংবাদিকের বাড়িতে সশস্ত্র ডাকাতি : নগদ টাকাসহ অলঙ্কার লুট

জীবননগর ব্যুরো: জীবননগর উপজেলার মিনাজপুর গ্রামের এক টেলিভিশন সাংবাদিকের বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি সংঘটিত হয়েছে। ৬-৭ জনের মুখোশধারী ডাকাতদল ঘরে ঢুকে পরিবারের সকলকে অস্ত্রের মুখে জিম্মি করে দেড় লক্ষাধিক টাকা স্বর্ণ ও রুপার গহণা এবং মোবাইল সেট লুট করে নির্বিঘেœ পালিয়ে যায়। শুক্রবার রাত দেড়টার দিকে হামিদুজ্জামান টিটুর বাড়িতে এ ডাকাতির ঘটনা ঘটে বলে জানা গেছে।
আরটিভির আমেরিকার মিশিগান অঙ্গরাজ্য প্রতিনিধি কামরুজ্জামান হেলালের ভাই গৃহকর্তা হামিদুজ্জামান টিটু জানান, রাত আনুমানিক দেড়টার দিকে ৬-৭ জনের মুখোশধারী ডাকাতদল প্রাচিল টপকে বাড়ির ভেতরে প্রবেশ করে। এসময় তারা রান্না ঘরের গ্রীল কেটে ঘরের ভেতরে ঢোকে। তিনি জানান, ফ্লাটের সব কয়টি রুমের দরজা খোলা থাকায় ডাকাত দল নির্বিঘেœ ঘরে ঢুকে প্রথমে দুই ছেলে সাঈদ (২৪) ও তাজকে (১৬) বেঁধে ফেলে। পরে ডাকাতদল স্ত্রী ও তাকে অস্ত্রের মুখে জিম্মি করে এবং দুই ছেলেকে খুনের হুমকি দিয়ে আলমিরাতে রক্ষিত ১ লক্ষ ৫৬ হাজার টাকা, ৭ ভরি স্বর্ণের ও ১৬ ভরি রুপার গহণা এবং ৫টি মোবাইল সেট লুট করে নির্বিঘেœ পালিয়ে যায়। খবর পেয়ে রাতেই জীবননগর থানা পুলিশের একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করে। এ ঘটনায় থানাতে একটি অভিযোগ করা হয়েছে।
এ ব্যাপারে জীবননগর থানার অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম জানান, ডাকাতির খবর পেয়ে রাতেই তিনি ফোর্স নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন। ডাকাতির সাথে জড়িতদের চিহ্নিত করে গ্রেফতারে পুলিশ কাজ করছে বলে জানান তিনি।

এছাড়া, আরও পড়ুনঃ

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More