ঝিনাইদহে বিপুল পরিমাণ সরকারি ওষুধ উদ্ধার করেছে র‌্যাব :  দিপক বিশ্বাস আটক

ঝিনাইদহ প্রতিনিধি: সরকারি হাসপাতালে সরবরাহ করা ও আমদানি নিষিদ্ধ বিপুল পরিমাণ ওষুধ উদ্ধার করেছে র‌্যাব। রোববার (৫ জুলাই) দুপুরে ঝিনাইদহ শহরের চাকলাপাড়ার একটি বাড়ি অভিযান চালিয়ে এসব ওষুধ উদ্ধার করা হয়। ওষুধ রাখার অভিযোগে দীপক বিশ্বাস নামে একজনকে আটক করা হয়। দীপক বিশ্বাস ওই এলাকার দীলিপ বিশ্বাসের ছেলে। উদ্ধারকৃত ওষুধের মূল্য আনুমানিক ৩০ লাখ টাকা।
র‌্যাব-৬, সিপিসি-২ ঝিনাইদহ ক্যাম্পের কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম জানান, তারা গোপন সূত্রে খবর পান শহরের চাকলাপাড়ার একটি বাসায় সরকারি হাসপাতালে সরবরাহ করা বিক্রয় নিষিদ্ধ ও আমদানি নিষিদ্ধ ওষুধ মজুদ করা রয়েছে। এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালানো হয়। এ সময় বাড়ি তল্লাশি করে ১৪ কার্টুন ওষুধ উদ্ধার করা হয়। আটক করা হয় বাড়ির মালিক দীপক বিশ্বাসকে।
তিনি আরও জানান, ঢাকার মিটফোর্ড এলাকা থেকে সরকারি হাসপাতালে সরবরাহ করা বিক্রি নিষিদ্ধ ওষুধ ঝিনাইদহে আনা হয়েছে। তাছাড়া আমদানি নিষিদ্ধ ভারতীয় ওষুধ অবৈধভাবে মজুদ করা হয়। এসব ওষুধ ঝিনাইদহ ও আশপাশের জেলার গ্রামাঞ্চলের চিকিৎসকদের মাধ্যমে বিক্রি করা হয় বলে আটককৃত ব্যক্তি প্রাথমিকভাবে স্বীকার করেছেন।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More