চুয়াডাঙ্গায় আরও ১৬ জন করোনা আক্রান্ত

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় আরও ১৬ জন করোনায় আক্রান্ত হয়েছে। আলমডাঙ্গার পল্লি হাড়কান্দির করোনা আক্রান্ত সকলেই সুস্থ হয়ে উঠেছেন। ফলে লোকডাউনও প্রত্যাহার করে নেয়া হয়েছে। চুয়াডাঙ্গায় নতুন শনাক্ত ১৬ জনের মধ্যে সদর উপজেলার ৮জন, জীবননগর উপজেলার ৫জন, আলমডাঙ্গা উপজেলার ১জন ও দামুড়হুদা দর্শনার ২ জন।
চুয়াডাঙ্গা জেলা স্বাস্থ্য বিভাগ মঙ্গলবার (১৪ জুলাই) করোনা উপসর্গে ভুগছেন এমন নতুন ২২ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য কুষ্টিয়া পরীক্ষাগারে প্রেরণ করেছে। এদিন চুয়াডাঙ্গা স্বাস্থ্য বিভাগরে হাতে এসেছে ৪০টি রিপোর্ট। এতে ২৪ জনের কোভিড-১৯ নেগেটিভ হলেও ১৬ জনের পজিটিভ হয়েছে। এ দিয়ে জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৩শ ২৩ জন। এদিন জেলার আরও ১জন সুস্থ হয়েছেন। ফলে সুস্থ হওয়ার সংখ্যা দাঁড়িয়েছে ২শ ২ জনে। চুয়াডাঙ্গা স্বাস্থ্য বিভাগ এ পর্যন্ত মোট ২ হাজার ৫শ ৪১ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ল্যাবে প্রেরণ করেছে। এর মধ্যে মঙ্গলবার পর্যন্ত রিপোর্ট এসেছে মোট ২ হাজার ৪শ ১৫ জনের।
মঙ্গলবার চুয়াডাঙ্গায় যে ১৬ জনের করোনা শনাক্ত হয়েছে তাদের মধ্যে সদর উপজেলার ৮ জন। এর মধ্যে ফার্মপাড়ার ১ জন, দৌলাতদিয়াড় উত্তরপাড়ার একজন, থানা কাউন্সিলপাড়ার ৩জন, ডিঙ্গেদহ আনসার ব্যাটালিয়ানের ১জন ও গুলশানপাড়ার একজন। দামুড়হুদা উপজেলার দর্শনা কেরুজ অফিসার মেচের একজন ও কেরুজ কোয়াটারের একজন। আলমডাঙ্গা উপজেলার একজন দুর্গাপুরের। জীবননগর উপজেলা শহরের দৌলতগঞ্জের একজন, বাকা গ্রামের দুজন, মনোহরপুরের একজন ও আন্দুলবাড়িয়ার একজন।
চুয়াডাঙ্গায় আক্রান্তদের মধ্যে বর্তমানে ১৪ জন চুয়াডাঙ্গা সদর হাসপাতালে আইসোলেশনে রয়েছেন। ১০২ জন রয়েছেন নিজ বাড়ি বা নিজের আবাস স্থলে। ৩ জনের অবস্থা গুরুতর হওয়ায় তাদেরকে ঢাকায় রেফার্ড করা হয়। সূত্র বলেছে, এ তিনজনের মধ্যে ১জন সুস্থ হয়েছেন। অপর দুজন ঢাকাতেই চিকিৎসাধীন রয়েছেন।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More