বাড়ির পাশ থেকে প্রবাসীর স্ত্রীর চোখ উপড়ানো লাশ উদ্ধার

সন্ধ্যায় প্রতিবেশীর কাছে পাওনা টাকা চাইতে গিয়ে নিখোঁজ কোটচাঁদপুরের গৃহবধূ
কোটচাঁদপুর প্রতিনিধি: ঝিনাইদহের কোটচাঁদপুরে একটি বাগান থেকে নুপুর আক্তার (৩৫) নামের এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শুক্রবার সকালে উপজেলার সাব্দারপুর ইউনিয়নের দুর্বাকুন্ডু গ্রামে জঙ্গল থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। লাশের বাম চোখ উপড়ানো এবং গলায় আঘাতের দাগ রয়েছে। প্রাথমিকভাবে পুলিশ ধারনা করছে তাকে গলায় ফঁস দিয়ে হত্যা করা হতে পারে। নিহত নুপুর আক্তার দুর্বাকুন্ডু গ্রামের দুবাই প্রবাসী মোজাম্মেল হক ব্যাপারীর স্ত্রী।
স্থানীয়রা জানায়, সকালে গ্রামের গোরস্তানের পাশের একটি বাগানে নুপুর আক্তারের মরদেহ পড়ে থাকতে দেখে। ওই বাগানটি তার বাড়ি থেকে আনুমানিক ৪শ’ গজ দূরে। পরে পুলিশে খবর দেয় এলাকাবাসী। পুলিশ, সিআইডি ও পিবিআই’র ক্রাইম সিন সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। নিহতের চেঁখি উপড়ানো ও গলায় ফাঁস দেয়ার চিহ্ন ছিলো। নিহতের মেয়ে শোভা খাতুন (১৯) অভিযোগ করেন, তার মা সন্ধ্যার দিকে প্রতিবেশী মুসার বাড়িতে পাওনা টাকা চাইতে যান। এরপর আর ফিরে আসেনি। সকালে মায়ের মরদেহ পাওয়া যায়। মেয়ের ধারণা- পাওনা টাকা চাইতে গিয়ে তার মা খুনের শিকার হয়েছেন। কোটচাঁদপুর থানার ওসি মাহবুবুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, নুপুর আক্তার বৃহস্পতিবার রাত ৮টার দিকে বাড়ি থেকে বের হয়। এরপর থেকেই তিনি নিখোঁজ ছিলেন। তাকে অন্য কোনো স্থানে হত্যা করে লাশ টানতে টানতে ঘটনাস্থলে রেখে যায় বলে ধারণা করা হচ্ছে। তবে কি কারণে এ হত্যাকা- তা তদন্ত করে দেখছে পুলিশ।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More