গান বাজিয়ে নাচানাচি, চলন্ত আলমসাধু থেকে পড়ে প্রাণ গেলো যুবকের

গান বাজিয়ে নাচানাচি, চলন্ত আলমসাধু থেকে পড়ে প্রাণ গেলো যুবকে
চুয়াডাঙ্গা আলমডাঙ্গা উপজেলায় নাচানাচির সময় চলন্ত আলমসাধু থেকে পড়ে মাসুদ (৩০) নামে এক যুবকের করুণ মৃত্যু হয়েছে। শুক্রবার (১৪ মে) সন্ধার আগে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। নিহত মাসুদ আলমডাঙ্গা উপজেলার আইলহাস লক্ষীপুর ইউনিয়নের পাইকপাড়া গ্রামের মোল্লাপাড়ার আইয়ুব মালিতার ছেলে।
স্থানীয় ইউপি সদস্য আব্দুল আলিম টিটন বলেন, ঈদের দিন সকালে মাসুদসহ এলাকার কিছু যুবক একটি আলমসাধুযোগে সাউন্ড সিস্টেমে গান বাজিয়ে মেহেরপুরের মুজিবনগরে ভ্রমনে যায়। বিকেলে ফেরার পথে আইলহাস ইউনিয়নের আবুল পার্ক নামকস্থানে পৌছালে মাসুদ গানের তালে নাচানাচি শুরু করে। এতে অসাবধানতায় চলন্ত আলমসাধুর উপর থেকে রাস্তায় ছিটকে পড়ে। পরে স্থানীয়রা মাসুদকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করে। এর কিছুক্ষণ পর মাদুসের মৃত্যু হয়। তিনি আরও বলেন, মাসুদ একজন কৃষক ছিলেন। তার তিন বছরের একটি কন্যা সন্তান ও আছে৷ আজ রাত ১১ টার দিকে জানাযার নামায শেষে মাসুদের মরদেহ পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করা হবে। 
চুয়াডাঙ্গা সদর হাসপাতালে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. কুদরত ই খোদা বলেন, মাসুদের মাথায় প্রচন্ড আঘাত লেগেছে। এছাড়াও তার শরীরের বিভিন্ন স্থানে জখম হয়েছে। হাসপাতালে আসার ১ ঘন্টা পরেই চিকিৎসারত অবস্থায় তিনি মারা যান।
আলমডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আলমগীর কবির বলেন,  আমি এ সংক্রান্ত বিষয়ে এখনো কিছু শুনি নাই। 
এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More