চুয়াডাঙ্গায় ই-কমার্স প্রতিষ্ঠান আদিয়ান মার্টের সিইওসহ তিনজনকে তিনদিনের রিমান্ড মঞ্জুর : উপদেষ্টাকে জেল গেটে জিজ্ঞাসাবাদের আদেশ

স্টাফ রিপোটর্টার : চুয়াডাঙ্গায় ই-কমার্স প্রতিষ্ঠান আদিয়ান মার্টের সিইও জুবায়ের সিদ্দিক , এমডি মাহমুদ সিদ্দিক ও ব্যবস্থাপক মিনারুল ইসলামকে তিনদিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত এবং উপদেষ্টা আবু বকর সিদ্দিককে জেলগেটে জিজ্ঞাসাবাদের আদেশ দেওয়া হয়েছে।
চুয়াডাঙ্গার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট (প্রথম আদালত) মানিক দাস আজ মঙ্গলবার দুপুরে শুনানি শেষে এই আদেশ দেন। বিবাদী পক্ষে জামিন শুনানীতে অংশ নেন অ্যাডভোকেট তালিম হোসেন, অ্যাডভোকেট আকবর আলী ও অ্যাডভোকেট বদর উদ্দিন। অপরদিকে মামলার তদন্তকারী কর্মকর্তা গোপাল চন্দ্র মন্ডল আসামীদের সাতদিনের জন্য রিমান্ডের প্রার্থনা করেন। বাদী পক্ষে শুনানী করেন, সিনিয়র আইনজীবী অ্যাডভোকেট সোহরাব হোসেন ও অ্যাডভোকেট সাজ্জাদ হোসেন রকি।
বিবাদী পক্ষের আইনজীবী বদর উদ্দিন বলেন, আমাদের মক্কেল নির্দোষ। যেহেতু আদালত রিমান্ড মঞ্জুর করেছেন, তাই আমরা ন্যয় বিচারের স্বার্থে উচ্চ আদালতে যাব।
চুয়াডাঙ্গা সদর উপজেলার বোয়ালমারী গ্রামের আতিকুর রহমান উজ্জ্বল বাদী হয়ে ২৯ অক্টোবর সদর থানায় উল্লেখিত চারজনকে আসামী করে একটি মামলা দায়ের করেন। মামলায় ১৮ লাখ ৫২ হাজার ৪৮০ টাকা নিয়ে পণ্য না দিয়ে প্রতারণার অভিযোগে মামলাটি করা হয়। এবং র্যা ব-৬ ঝিনাইদহ অফিস ওইদিন রাতেই আসামীদেরকে চুয়াডাঙ্গা ও খুলনা থেকে গ্রেপ্তার করে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More