আলমডাঙ্গায় জনশূন্য বাড়ি থেকে পাওয়া দুর্গন্ধের কারণ খুঁজতে গিয়ে মিললো লাশ

 

আলমডাঙ্গা ব্যুরো:  চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় নিখোঁজের চারদিন পর পরিত্যক্ত বাড়ি থেকে এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। শুক্রবার বিকালে উপজেলার গোবিন্দপুর গ্রাম থেকে ওই যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করে থানা পুলিশ। নিহত সাজ্জাদুল আলম চপল গোবিন্দপুর গ্রামের বীর মুক্তিযোদ্ধা শাহেদ আলী গাজীর ছেলে।

স্থানীয়রা জানান, আলমডাঙ্গার গোবিন্দপুর মাঠপাড়ার বীর মুক্তিযোদ্ধা শাহেদ আলী গাজী পুলিশের ছোট ছেলে সাজ্জাদুল ইসলাম চপল (৪০) বেশ কয়েক বছর তার শ্বশুড়বাড়ি মেহেরপুর জেলার বাড়াদী গ্রামে বসবাস করতেন।   সেখানে থেকে তিনি মেহেরপুর কোর্টের মহুরি হিসেবে কাজ করতেন। গত রোববার শ্বশুরবাড়ি থেকে স্ত্রীকে কোর্টে যাবার কথা বলে আলমডাঙ্গায় চলে আসেন। তারপর আর শ্বশুর বাড়িতে না  ফিরলে তার স্ত্রী উদ্বিগ্ন হয়ে পড়েন।

এদিকে চপলের স্ত্রী জানান, সর্বশেষ তার স্বামীর সাথে গত বুধবার সন্ধ্যায় মোবাইলফোনে কথা হয়েছিলো। এরই এক পর্যায়ে গতকাল শুক্রবার দুপুরের দিকে আলমডাঙ্গার গোবিন্দপুর মাঠপাড়ার স্থানীয় লোকজন লাশের গন্ধ পেয়ে বাড়ির মালিক মৃত শাহেদ আলী গাজীর বড় ছেলে বাবুকে জানায়, তাদের পরিত্যক্ত বাড়ি থেকে দুর্গন্ধ বের হচ্ছে। বাবু বিষয়টি পুলিশকে জানালে পুলিশ শুক্রবার ঘটনাস্থলে উপস্থিত হয়ে বাড়ির গেট খুলে দেখেন ঘরের সামনে গলায় দড়ি  দেয়া চপলের ঝুলন্ত লাশ। পরে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চুয়াডাঙ্গা মর্গে পাঠায়।

এ বিষয়ে আলমডাঙ্গা থানার ওসি সাইফুল ইসলাম জানান, জানতে পেরেছি তিনি ছিলেন মাদকাসক্ত। পারিপার্শ্বিক অবস্থা বিবেচনায় ধারণা করা হচ্ছে চপল আত্মহত্যা করতে পারেন। বিষয়টি তদন্ত করা হচ্ছে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। এ বিষয়ে একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More