আলমডাঙ্গায় সড়ক দুর্ঘটনায় আহত দন্তচিকিৎসকের মৃত্যু

আলমডাঙ্গা ব্যুরো: আলমডাঙ্গায় সড়ক দুর্ঘটনায় আহত হওয়ার ৩ দিন পর আবুল কালাম আজাদ (৩৭) নামের এক দন্তচিকিৎসক মারা গেছেন। ২৭ জুন ভোরে বেহুস অবস্থায় কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। গত ২৪ জুন আলমডাঙ্গা শহরের স্টেশন রোডে সড়ক দুর্ঘটনায় তার এক পা ভেঙে যায়। তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি ক্লিনিকে ও পরে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছিলো। সেখানে প্রয়োজনীয় চিকিৎসা দিয়ে পরদিন বাড়ি পাঠিয়ে দেয়া হয়। মৃত দন্তচিকিৎসকের পারিবারসূত্র জানিয়েছে, ধারণা করা হচ্ছে রাতে ঘুমের ভেতর তিনি স্ট্রোকে আক্রান্ত হয়েছিলেন।
সকালেই লাশ গ্রামে নিয়ে যাওয়া হয়। বাদ জোহর গ্রামের গোরস্থানে লাশ দাফন করা হয়েছে। গ্রামে লাশ পৌঁছুলে পিতা-মাতা, ভাই-বোনসহ স্বজনদের বুকফাঁটা আহাজারিতে এলাকার বাতাস ভারি হয়ে ওঠে।
মৃত দন্তচিকিৎসক আবুল কালাম আজাদ আলমডাঙ্গা উপজেলার চরপাড়া গ্রামের আব্দুস সাত্তারের ছেলে। তিনি আলমডাঙ্গা শহরের আনন্দধাম এলাকায় বসবাস করতেন। অত্যন্ত বন্ধুবৎসল ও মিশুক প্রকৃতির ছিলেন। তার অকাল মৃত্যুতে আলমডাঙ্গায় শোকের ছায়া নেমে এসেছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More