চুয়াডাঙ্গার রাঙ্গিয়ারপোতার শাকেরকে কুপিয়ে জখম করেছে মাদককারবারিরা

বেগমপুর প্রতিনিধি মাথাভাঙ্গা অনলাইন: চুয়াডাঙ্গার রাঙ্গিয়ারপোতা গ্রামের শাকের আলীকে কুপিয়ে জখম করেছে সংঘবদ্ধ মাদককারবারিরা। তাকে উদ্ধার করে নেয়া হয়েছে চিকিৎসা কেন্দ্রে। আজ মাদককারবারিদের বিরুদ্ধে মামলা করা হবে বলে শাকের আলীর পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে।

জানা গেছে, দর্শনা পৌর এলাকার ঈশ্বরচন্দ্রপুর গ্রামের কয়েকজন মাদককারবারি গতকাল মঙ্গলবার বিকালের দিকে ভারত থেকে ফেনসিডিল আনতে যায়। মাদককারবারিরা ফেনসিনিয়ে ফেরার পথে বিকাল ৪টার দিকে ৭৩/২ এস বাংলাদেশ নিমতলা সীমান্তের ২শ গজের ঘাস কাটার কাজ করছিলেন চুয়াডাঙ্গা সদর উপজেলার বেগমপুর ইউনিয়নের রাঙ্গিয়ারপোতা গ্রামের নতুন পাড়ার আয়ুব হোসেনের ছেলে শাকের আলী। মাদককারবারিরা সোর্স মনে করে শাকের আলীকে পিছন দিক থেকে ৫/৬ জন এসে হাসুয়া দিয়ে এলোপাতাড়ি কোপাতে থাকে। এতে তার শরিরের বিভিন্ন জায়গায় কোপ মারে মাদককারবারিরা। শাকের আলীর চিৎকারে মাঠের লোকজন ছুটে গেলে মাদককারবারিরা পলিয়ে যায়।

এদিকে আহত শাকের আলীকে উর্দ্ধার করে নেয়া হয় চিকিৎসা কেন্দ্র। শাকের আলীর পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে অভিযুক্ত ঈশ্বরচন্দ্রপুর গ্রামের মাদককারবারিদের বিরুদ্ধে বুধবার মামলা দায়ের করা হবে। এদিকে দেশ যখন করোনা নিয়ে উদ্বেগ উৎকণ্ঠার মধ্যে রয়েছে। প্রশাসন করোনা পরিস্থিতি নিয়ে দিন রাত অক্লান্ত পরিশ্রম করে চলেছেন ঠিক তখনও ঈশ্বরচন্দ্রপুর গ্রামের মাদক কারবার থেমে নেই। বিষয়টির প্রতি চুয়াডাঙ্গা পুলিশ সুপারের সুদৃষ্টি কামনা করেছেন সচেতন মহল।

 

এছাড়া, আরও পড়ুনঃ

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More