অ্যাড. নুরুল ইসলামের স্ত্রী সামেনা খাতুনের ইন্তেকাল : আজ দাফন

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা জেলা ও দায়রা জজ আদালতের সাবেক বিপি জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাড নুরুল ইসলামের স্ত্রী সামেনা বেগম ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে……..রাজেউন)। মস্তিস্কে রক্তক্ষরণ রোগে আক্রান্ত হয়ে গতরাত সাড়ে ৯টার দিকে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। আজ বৃহস্পতিবার সকাল ১০টায় চুয়াডাঙ্গা জান্নাতুল মওলা কবরস্থান জামে মসজিদে নামাজে জানাজা শেষে দাফন কাজ সম্পন্ন করা হবে।
জানা গেছে, চুয়াডাঙ্গা জেলা সদরের বেগমপুর ইউনিয়নের উজলপুর গ্রামের অ্যাড. নুরুল ইসলাম চুয়াডাঙ্গা জেলা শহরের সাদেক আলী মল্লিকপাড়ার বাসিন্দা। তিনি দু মেয়ে এক ছেলে ও স্ত্রী নিয়ে বসবাস করে আসছিলেন। অ্যাড. নুরুল ইসলাম চুয়াডাঙ্গা জেলা ও দায়রা জজ আদালতের বিজ্ঞ পিপি হিসেবে যেমন দায়িত্ব পালন করেন তেমনই তিনি জেলা আইনজীবী সমিতির সভাপতি হিসেবেও দায়িত্ব পালন করেন। তারই স্ত্রী গতকাল বুধবার গুরুতর অসুস্থ হয়ে পড়েন। তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়। মস্তিস্কে রক্তক্ষরণ রোগে গুরুতর অসুস্থ হওয়ার পর তিনি মৃত্যুবরণ করেন। রাত সাড়ে ১০টার দিকে তার মৃতদেহ নিজ বাড়িতে নেয়া হলে স্বজনদের আহাজারিতে এলাকার বাতাস ভারী হয়ে ওঠে। এলাকার ইলেক্ট্রিশিয়ান বাপ্পি মাথাভাঙ্গাকে জানান, মরহুমার নামাজে জানাজা সকাল ১০টায় জান্নাতুল মওলা কবরস্থান জামে মসজিদে সম্পন্ন হবে। এরপরই সম্পন্ন করা হবে দাফনকার্য। মরহুমা মৃত্যুকালে তার স্বামী, ২ কন্যা ও এক ছেলেসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন।

 

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More