আলমডাঙ্গায় ট্যাপেন্টাডলসহ এক ব্যবসায়ী আটক

আলমডাঙ্গা বুরো: আলমডাঙ্গা থানা পুলিশ মাদকবিরোধী অভিযান চালিয়ে বিক্রি নিষিদ্ধ ১ হাজার পিস ট্যাপেন্টাডলসহ এক ব্যবসায়ীকে আটক করেছে। গতকাল বৃহস্পতিবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মুন্সিগঞ্জ সোনালী ব্যাংকের নিকট থেকে তাকে আটক করা হয়।
জানা গেছে, কুষ্টিয়া জেলার খোকশা উপজেলার সন্তোষপুর গ্রামের মৃত মোবারেক আলীর ছেলে খোরশেদ আলম একটি ওষুধ কোম্পানির চাকরি করেন। ওষুধ কোম্পানির চাকরির পাশাপাশি বেশি টাকা লাভের আশায় দীর্ঘদিন ধরে বাজারে বিক্রি নিষিদ্ধ নেশাজাতীয় ট্যাপেন্টাডল বিক্রি করেন। ঢাকা থেকে ট্রানেসপোর্টযোগে নিয়ে এসে আলমডাঙ্গাসহ আশপাশ এলাকার ফার্মেসিতে খুচরা ও পাইকারি বিক্রি করেন। গতকাল দুপুরে আলমডাঙ্গা থানার এসআই আমিনুল হক, এএসআই শাহাবুদ্দিন লস্কর, এএসআই শফিকুল, এএসআই ইমরান, এএসআই হালিম অভিযান চালান আলমডাঙ্গার জেহালা বাজারে। এসময় শহিদুল মোল্লার দোকানে সামনে থেকে খোরশেদ আলমকে আটক করা হয়। আটকের পর তার ব্যাগ তল্লাশি করে ১ হাজার পিস বিক্রি নিষিদ্ধ ট্যাপেন্টাডল ট্যাবলেট উদ্ধার করা হয়।
আলমডাঙ্গা থানার পুলিশ পরিদর্শক তদন্ত মাসুদুর রহমান বলেন, চুয়াডাঙ্গা থেকে মোটরসাইকেল যোগে ট্যাপেন্টাডল নিয়ে যাচ্ছে এমন সংবাদের ভিত্তিতে এসআই আমিনুলসহ বেশ কয়েক অফিসারকে দ্রুত মুন্সিগঞ্জ জেহালা বাজারে পাঠায়। পরে তারা অভিযান চালিয়ে খোরশেদ আলমকে ১ হাজার পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ খোরশেদ আলমকে আটক করে। এ বিষয়ে আলমডাঙ্গা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More