কুষ্টিয়ার ভেড়ামারায় করোনা উপসর্গ নিয়ে নার্সের মৃত্যু

 

কুষ্টিয়া প্রতিনিধি: কুষ্টিয়া ভেড়ামারায় করোনা উপসর্গ নিয়ে ৬৫ বছর বয়সী এক অবসরপ্রাপ্ত নার্সের মৃত্যু হয়েছে। গতকাল শুক্রবার সকাল ৮টার দিকে কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলার ধরমপুর গোরস্তানপাড়ায় তার মেয়ের বাড়িতে মারা যান তিনি। ওই নারী চলতি মাসে ঢাকা থেকে তার জামাই সোয়েব আলীর বাড়িতে বেড়াতে আসেন। তিনি ঢাকার একটি হাসপাতালে নার্সের চাকরি করতেন।

জানা যায়, গত ১৮ দিন আগে ওই নারী ঢাকা থেকে তার জামাই বাড়িতে বেড়াতে আসেন। এরপরই তিনি ডায়রিয়ায় আক্রান্ত হন। পরে নিউমোনিয়া, শ্বাসকষ্ট, জ্বর এবং ডায়রিয়ায় ভুগছিলেন। গতকাল শুক্রবার সকালে তিনি মারা যান।

স্থানীয় ইউপি সদস্য জিয়াউর রহমান জানান, তিনি আগে থেকেই নিউমোনিয়া, শ্বাসকষ্ট এবং ডায়রিয়ায় ভুগছিলেন। তাকে স্থানীয় চিকিৎসকরা চিকিৎসা দিয়েছেন। তবে করোনা ভাইরাসের টেস্ট করা হয়নি। ভেড়ামারা উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহেল মারুফ জানান, ওই নারীর শরীর থেকে করোনা নমুনা সংগ্রহ করা হয়েছে। পরীক্ষার পর জানা যাবে তিনি করোনা নেগেটিভ না পজেটিভ। উল্লেখ্য, কুষ্টিয়া জেলায় এখন পর্যন্ত ৪৭ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। এর মধ্যে ৩৫জন পুরুষ আর ১২জন নারী। এছাড়া বেশ কয়েকজন করোনা উপসর্গ নিয়ে মৃত্যুবরণ করলেও তাদের রেজাল্ট নেগেটিভ এসেছিলো।

এছাড়া, আরও পড়ুনঃ

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More