গাঁজাসহ আটক মতিয়ারকে ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গার যাদবপুর গ্রামের মাদককারবারি মতিয়ার ম-লকে এক বছরের কারাদণ্ডাদেশ দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। গতকাল মঙ্গলবার দুপুরে নিজ বাড়ি থেকে তাকে আটক করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর। এ সময় তার বসতঘর থেকে উদ্ধার করা হয় আড়াইশ গ্রাম গাঁজা। পরে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট হাবিবুর রহমান। সাজাপ্রাপ্ত মতিয়ার ম-ল (৬৮) সদর উপজেলার যাদবপুর গ্রামের মাস্টারপাড়ার মৃত আবুল হোসেন ম-লের ছেলে।
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের পরিদর্শক আব্দুল্লাহ আল মামুন জানান, চুয়াডাঙ্গা জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট হাবিবুর রহমানের নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের একটি টিম সদর থানাধীন বিভিন্ন এলাকায় মাদকবিরোধী অভিযান চালান। দুপুর ১২টার দিকে যাদবপুর গ্রামের মাস্টারপাড়ার মতিয়ার ম-লকে নিজ বাড়ি থেকে আটক করা হয়। এসময় তার বসতঘর তল্লাশি করে উদ্ধার করা হয় আড়াইশ গ্রাম গাঁজা। পরে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাকে এক বছরের কারাদ- ও পাঁচশ টাকা অর্থদ- প্রদান করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট হাবিবুর রহমান। গতকালই সাজাপ্রাপ্ত মতিয়ারকে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More