গাংনী পৌরসভায় নৌকার মাঝি আহম্মেদ আলী

গাংনী প্রতিনিধি: নানা জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে গাংনী পৌরসভায় মেয়র পদে নৌকা প্রতীক পেলেন আওয়ামী লীগ নেতা ও সাবেক মেয়র আহম্মেদ আলী। গতকাল শুক্রবার রাত ৯টার দিকে আওয়ামী লীগের কেন্দ্রীয় মনোনয়ন বোর্ড গাংনী পৌরসভাসহ ৬১টি পৌরসভার মেয়র প্রার্থীদের তালিকা প্রকাশ করে। খবর পেয়ে আহম্মেদ আলীর সমর্থকদের মধ্যে শুরু হয় আনন্দের বন্যা। আনন্দ মিছিল করে পৌরসভার প্রধান সড়কসহ বিভিন্ন ওয়ার্ডে। আহম্মেদ আলীর নৌকা প্রতীক প্রাপ্তির বিষয়টি নিশ্চিত করেছেন মেহেরপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমএ খালেক।
জানা গেছে, আওয়ামী লীগের বলিষ্ঠ নেতা আহম্মেদ আলী দলের দুঃসময়ে রাজপথের লড়াকু সৈনিক হিসেবে নেতাকর্মীদের কাছে পরিচিত। গেলো ২০১৫ সালের পৌরসভা নির্বাচনে নৌকা প্রতীক পান তিনি। নানা সমীকরণ আর নাটকীয় পরিস্থিতির মধ্যে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী আশরাফুল ইসলামের কাছে পরাজিত হয় নৌকা। তাই গেলো নির্বাচনের পরাজয়ের বিষয়টি মাথায় রেখে ঐক্যবদ্ধ আওয়ামী লীগের ভোটের মাঠে জয় ছিনিয়ে আনার প্রত্যয় ব্যক্ত করেছেন দলের নেতাকর্মীরা।
প্রসঙ্গত, গাংনী পৌরসভায় আওয়ামী লীগের আট প্রার্থীকে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহের জন্য চুড়ান্ত করে স্থানীয় মনোনয়ন বোর্ড। এর মধ্য থেকে আহম্মেদ আলী পেলেন নৌকা প্রতীক।

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More