চাচার ওপর রাগ করে নিজের পোষা খাসিকে কুপিয়ে ১৬ টুকরা করেছে ভাতিজা

মেহেরপুর অফিস: মেহেরপুর সদর উপজেলার আশরাফপুর গ্রামে চাচার ওপর রাগ করে নিজের পোষা একটি মাঝারি সাইজের খাসিকে হেসো (হাসুয়া) দিয়ে কুপিয়ে ১৬ টুকরা করে মাটিতে পুতে ফেলতে ব্যর্থ হয়েছে ভাতিজা খোকন (৩২)। ঘটনাটি টক অব দ্যা ভিলেজে পরিণত হয়েছে। এ ঘটনায় সাহেবপুর আইসি ক্যাম্পের ইনচার্জ এসআই নূরনবী ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

স্থানীয়রা জানায়, মেহেরপুর সদর উপজেলার আমদহ ইউনিয়নের আশরাফপুর গ্রামের মৃত শহিদুল হকের ছেলে খোকনের পোষা প্রায় ১০ কেজি ওজনের একটি খাসি গতকাল বুধবার দুপুরের দিকে  গ্রামের গাজীমতলার ত্রীমনিতে তার আপন চাচা আকছেদ আলীর দোকানে যায়। এ সময় আকছেদ আলী ছাগলটি লাঠি দিয়ে তাড়িয়ে দেয়। এ সময় ছাগলটি সামনের পায়ে সামান্য আঘাত পেয়ে খুঁড়িয়ে খুড়িয়ে হাঁটতে থাকে। খবরটি শুনে চাচার ওপর রাগ করে খোকন ঘর থেকে হেসো বের করে রাস্তার ওপর খাসিটিকে কুপিয়ে কুপিয়ে ১৬ টুকরা করে ফেলে। পরে তা মাটিতে পুতে ফেলতে ব্যর্থ হয়। এ ঘটনায় এলাকাবাসী তাকে ধিক্কার দিচ্ছে এবং প্রশাসনের কাছে তার বিচার দাবি করেছে।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন আমদহ ইউপি চেয়ারম্যান আনারুল ইসলাম এবং সদর উপজেলার সাহেবপুর আইসি ক্যাম্প ইনচার্জ এসআই নূর নবী ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

 

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More