চুয়াডাঙ্গার দামুড়হুদায় আলমসাধু থেকে ছিটকে পড়ে মাছ ব্যবসায়ীর মৃত্যু

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গার দামুড়হুদায় আলমসাধু থেকে ছিটকে পড়ে আনারুল ইসলাম নামে এক মাছ ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। রোববার (১৪ জুন) বেলা ১১ টায় উপজেলার হোগলডাঙ্গা গ্রামে ওই দুর্ঘটনা ঘটে। নিহত আনারুল ইসলাম (৪৫)একই গ্রামের মাঝের পাড়ার মৃত হানেফ মন্ডলের ছেলে।

স্থানীয়রা জানান, স্থানীয় মরাগাং বিলের সদস্য আনারুল। প্রতিদিনের মতো সকালে মাছ বিক্রির জন্য আলমসাধুযোগে কার্পাসডাঙ্গা বাজারে যাচ্ছিলেন আনারুলসহ কয়েকজন মাছ ব্যবসায়ী। পরে গ্রামের বাগানপাড়ায় পৌঁছুলে আলমসাধুর পিছনের একটি চাকা খুলে যায়। এসময় আলমসাধু থেকে মাছের ড্রামসহ ছিটকে পড়ে একটি গাছের সাথে ধাক্কা লাগে তাদের। এতে আলমসাধুতে থাকা অন্যরা হতাহত না হলেও গুরুতর জখম হন আনারুল। স্থানীয়রা তাকে উদ্ধার করে দামুড়হুদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে জুড়ানপুর গ্রামের মধ্যে মারা যান তিনি।

হোগলডাঙ্গা গ্রামের ৮ নং ইউপি সদস্য ইমদাদুল হক ইমদাদ জানান, আনারুল ছিলেন পাঁচ সন্তানের জনক। তার তিন ছেলে ও দুই মেয়ে রয়েছে। তার মৃত্যুতে পরিবারে নেমে এসেছে শোকের ছাঁয়া।বিকেলে গ্রামের কবরস্থনে তার দাফন কাজ সম্পন্ন হবে।

দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল খালেক দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে আনারুলের বাড়িতে যায় পুলিশ। পরিবারের পক্ষ থেকে কোন আপত্তি না থাকায় নিহতের মরদেহ ময়না তদন্ত ছাড়াই দাফনের অনুমতি দেয়া হয়।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More