জীবননগরে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন : যশোরকে হারিয়ে চুয়াডাঙ্গার উড়ন্ত সূচনা

জীবননগর ব্যুরো: জীবননগরে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে। গতকাল শনিবার বিকেলে জীবননগর পাইলট হাইস্কুল মাঠে এ খেলার আনুষ্ঠানিক উদ্বোধন করেন জীবননগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান গোলাম মোর্তুজা। উদ্বোধনী খেলায় বেল্টু একাই জোড়া গোল করে যশোর জেলা একাদশকে উড়িয়ে দিলে শুভ সূচনা করলো চুয়াডাঙ্গা শুভ সকাল স্পোটিং ক্লাব। জীবননগর উপজেলা খেলোয়াড় কল্যাণ সমিতির উদ্যোগে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল এ টুর্মামেন্টের আয়োজন করা হয়। উদ্বোধনী অনুষ্ঠানে উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সাবেক ফুটবলার ও উপজেলা চেয়ারম্যান আব্দুল লতিফ অমল, সাবেক ফুটবলার মোজাম্মেল হক, সিরাজুল ইসলাম সিরাজ, আবুল কালাম আাজদ, নাসির উদ্দিন, শাহজাহান কবীর, উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম ঈশা, কাজী মামুনুজ্জামান আদুন, বাঁকা ইউপি চেয়ারম্যান আব্দুল কাদের প্রধান, কেডিকে ইউপি চেয়ারম্যান খায়রুল বাসার শিপলু, জীবননগর পৌরসভার ওয়ার্ড কাউন্সিলর ওয়াসিম রাজা, সাবেক পৌর কাউন্সিলর আওয়ামী লীগ নেতা রফিকুল ইসলাম, উথলী ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আব্দুল হান্নান, চুয়াডাঙ্গা জেলা পরিষদ সদস্য শফিকুল আলম নান্নু, জীবননগর উপজেলা খেলোয়াড় কল্যাণ সমিতির সভাপতি আব্দুস সামাদ ও সাধারণ সম্পাদক এসএ শরিফুল ইসলাম উপস্থিত ছিলেন।
উদ্বোধনী খেলায় চুয়াডাঙ্গা শুভ সকাল স্পোটিং ক্লাবের সামনে দাঁড়াতে পারেনি যশোর জেলা একাদশ। খেলার প্রথমার্ধে চুয়াডাঙ্গার বেল্টু গোল করে দলকে এগিয়ে নেন ১-০। খেলার দ্বিতীয় পর্বেও বেল্টু আরও একটি গোল করলে শেষ পর্যন্ত ২-০ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে চুয়াডাঙ্গা শুভ সকাল স্পোটিং ক্লাব। বেল্টুর জোড়া গোলে উড়ন্ত শুভ সূচনা করলো শুভ সকাল স্পোটিং ক্লাব।
চুয়াডাঙ্গা শুভ সকাল ষ্পোটিং ক্লাব একাদশ: সোয়ান, বিপু (অধিনায়ক), টিটন, মিঠু, রিয়াজ, কবির, আলিফ, রিজন, টাইবু, বেল্টু ও সাব্বির। অতিরিক্ত খেলোয়াড় ছিলেন রাজন, পাভেল, জুয়েল ও সবুজ। খেলায় কোচের দায়িত্ব পালন করেন মিলন বিশ^াস ও টিম ম্যানেজার দায়িত্ব পালন করেন অধ্যক্ষ মাহবুল ইসলাম সেলিম। যশোর জেলা একাদশ: শাকিল, ইকরামুল, তন্ময়, হাসিম, শফিউল্লাহ (অধিনায়ক), ছোট বাবু, রাসেল, জুলু, সাজ্জাত, সাকিব ও আজিজ। অতিরিক্ত খেলোয়াড় ছিলেন হোসেন, জসিম, অমিত ও আল আমিন। খেলায় কোচের দায়িত্বে ছিলেন হযরত আলী ও টিম ম্যানেজারের দায়িত্বে ছিলেন আল আমিন। খেলা পরিচালনা করেন রবিউল ইসলাম রবি। তাকে সহায়তা করেন আব্দুস সবুর ও মুন্সী আব্দুর রকিব কিরণ।

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More