জ্বর-শ্বাসকষ্টে আক্রান্ত পুলিশ সদস্যের মৃত্যু, বাড়ি লকডাউন

মাথাভাঙ্গা অনলাইন ডেস্ক: জ্বর-শ্বাসকষ্ট-শরীর ব্যথা নিয়ে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেলেন পুলিশের এক সদস্য। শুক্রবার রাত ৯টার দিকে তার মৃত্যু হয়। তার বাড়ি মৌলভীবাজার সদর উপজেলার খলিলপুর গ্রামে।

সিভিল সার্জন অফিসের তত্ত্বাবধানে ও মডেল থানা পুলিশের উপস্থিতিতে শনিবার সকাল সাড়ে ৯টার দিকে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়েছে। এ দিকে মৃত পুলিশ সদস্যের বাড়িসহ তিনটি বাড়ি লকডাউন করার কথা জানিয়েছেন স্থানীয় শেরপুর ফাঁড়ির ইনচার্জ এসআই সাব্বির আহসান। জানা গেছে, মৌলভীবাজার সদর উপজেলার খলিলপুর গ্রামের ফজলুল হকের ছেলে ইমন মিয়া বছর তিনেক আগে পুলিশ কনস্টেবল হিসেবে যোগদান করেন। তিনি নারায়ণগঞ্জ এলাকায় কর্মরত ছিলেন। কিছুদিন আগে জন্ডিসে আক্রান্ত হলে বিশ্রামে থাকার জন্য বাড়িতে চলে আসেন। এরপর তার শরীরে তীব্র ব্যথা, জ্বর ও শ্বাসকষ্ট অনুভূত হয়। পরে গত ২৭ এপ্রিল তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এ সময় তার শারীরিক অবস্থার অবনতি হলে আইসিইউতে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি শুক্রবার রাত ৯টার দিকে মারা যান।

মৌলভীবাজারের সিভিল সার্জন ডা. তৌহিদ আহমদ জানান, সিলেট ওসমনী মেডিকেল কলেজ হাসপাতালে মৃত পুলিশ সদস্যের নমুনা সংগ্রহ করা হয়েছে। পরীক্ষার ফলাফল পাওয়ার পর জানা যাবে তিনি করোনাভাইরাসে আক্রান্ত ছিলেন কিনা।

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More