ঝিনাইদহের মধুহাটির সাবেক মেম্বার জাহাঙ্গীর আর নেই

বাজার গোপালপুর প্রতিনিধি: ঝিনাইদহ সদর উপজেলার মধুহাটি ইউনিয়নের ৯নং ওয়ার্ডের সাবেক মেম্বার জাহাঙ্গীর আলম হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন। গতকাল সোমবার ভোররাতে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৫৫ বছর। তিনি ইউনিয়নের যাদবপুর গ্রামের মৃত সিরাজ উদ্দিনের ছেলে এবং দৈনিক মাথাভাঙ্গা পত্রিকার বাজার গোপালফুর প্রতিনিধি মনজুরুল ইসলামের ফুফাতো বড় ভাইরা।
পরিবারের সদস্যরা জানান, গতপরশু রোববার সন্ধ্যায় জাহাঙ্গীর আলম নিজবাড়িতে বুকে ব্যথা অনুভব করলে প্রথমে ডাকবাংলা পরে ঝিনাইদহ সদর হাসপাতালে চিকিৎসার জন্য নেয়া হয়। সদর হাসপাতালে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন কর্তব্যরত চিকিৎসক। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার ভোররাতে তার মৃত্যু হয়। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই মেয়ে ও এক ছেলে রেখে গেছেন। জনদরদী ও মিষ্টভাষী সাবেক এই মেম্বারের মৃত্যুর খবরে নিকটজনেরা কান্নায় ভেঙে পড়েছেন। বৈরী আবহাওয়া ও বৃষ্টি উপেক্ষা করে হাজারো লোক একনজর দেখার জন্য তার বাড়িতে ভিড় জমায়। তার এমন অকাল মৃত্যুতে পরিবার ও নিকটজনদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।
গতকাল সোমবার বাদ জোহর শেষে জানাজা পর পারিবারিক কবরস্থানে তার মরদেহের দাফন সম্পন্ন করা হয়।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More