ঝিনাইদহে করোনা উপসর্গ নিয়ে কিশোরের মৃত্যু

মাথাভাঙ্গা অনলাইন: করোনা উপসর্গ নিয়ে ঝিনাইদহে এক প্রতিবন্ধী কিশোরের (১৪) মৃত্যু হয়েছে। শনিবার গভীর রাতে ঝিনাইদহ সদর হাসপাতালে চিকিৎসাধীন থেকে তার মৃত্যু হয়। মৃত ওই কিশোরের বাড়ি শৈলকুপা উপজেলার গোলকনগর গ্রামে।

ঝিনাইদহ সদর হাসপাতালের তত্বাবধায়ক ডা. আইয়ুব হোসেন ও আবাসিক মেডিকেল অফিসার ডা. অপূর্ব কুমার সাহা এ তথ্য নিশ্চিত করেছেন। তারা জানান, জ্বর, সর্দি-কাশি নিয়ে শনিবার বিকালে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয় ওই প্রতিবন্ধী কিশোরকে। গভীর রাতে সেখানে চিকিৎসাধীন তার মৃত্যু হয়। মৃত কিশোরের নমুনা সংগ্রহ করা হয়েছে।

এদিকে ঝিনাইদহে এক চিকিৎসকসহ নতুন করে আরও সাতজনের করোনা আক্রান্ত হওয়ার খবর দিয়েছেন সিভিল সার্জন ডা. সেলিনা বেগম। এ নিয়ে গত দুদিনে ঝিনাইদহ জেলায় করোনা আক্রান্ত হলেন মোট ৯ জন।

জেলা স্বাস্থ্য বিভাগের মেডিকেল অফিসার (এমওসিএস) ডা. প্রসেনজিৎ জানিয়েছেন, আক্রান্তদের মধ্যে ঝিনাইদহ পৌরসভা এলাকায় দুজন, কালীগঞ্জ উপজেলায় দুজন রয়েছেন। এ দুজনের মধ্যে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত একজন ডেন্টাল সার্জন রয়েছেন।

এ ছাড়া শৈলকুপা উপজেলা স্বাস্থ্য বিভাগে কর্মরত পরিসংখ্যানবিদ, মহেশপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অ্যাম্বুলেন্সচালক এবং কোটচাঁদপুরে একজন আক্রান্ত হয়েছেন।

ঝিনাইদহের জেলা প্রশাসক সরোজ কুমার নাথ জানান, পরিস্থিতি মোকাবেলায় সংশ্লিষ্ট কর্মকর্তাদের নিয়ে বৈঠক করা হয়েছে। গোটা জেলা লকডাউনের বিষয়ে উচ্চপর্যায়ে আলোচনার পর সিদ্ধান্ত গ্রহণ করা হবে।

পুলিশ সুপার হাসানুজ্জামান পিপিএম বলেছেন, রোববার সকাল থেকে জেলার সব প্রবেশ পথে নতুন চেকপোস্ট বসানো হয়েছে। ইতোমধ্যে সেনাবাহিনী ও র্যা বের টহল জোরদার করা হয়েছে।

 

এছাড়া, আরও পড়ুনঃ

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More