দইয়ের কার্টনে চেয়ারম্যানকে বিষধর সাপ উপহার!

ডেস্ক নিউজ:

ফরিদপুরের নগরকান্দা উপজেলার এক ইউপি চেয়ারম্যানের ব্যবসাপ্রতিষ্ঠানে দই লিখা কার্টনে একটি বিষধর সাপ উপহার দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনার সঙ্গে জড়িত এক যুবককে আটক করেছে পুলিশ।

সোমবার বিকাল পৌনে ৫টার দিকে উপজেলার গজারিয়া বাজারে উপজেলার রামনগর ইউনিয়নের (ইউপি) চেয়ারম্যান মো. কাইমুদ্দিন মণ্ডলকে ওই সাপটি উপহার হিসেবে পাঠানো হয়।

চেয়ারম্যানের কর্মচারী শ্যামল কুমার বিশ্বাস বলেন, বিকালে এক ভ্যানচালক কাগজের একটি কার্টন উপহার দিয়ে যান। উপহারের কার্টনে দই লেখা ছিল। আমি ও আমার আরেক সহযোগী মিলে কার্টুনটি খুলে সাপ দেখতে পাই। এসময় বাবুল সাপ দেখে চিৎকার করে অজ্ঞান হয়ে পড়েন।

তিনি আরও বলেন, তাৎক্ষণিক ওই ভ্যানচালককে জিজ্ঞেস করলে তিনি গোপালপুর বাজারের কীটনাশকের একটি দোকান থেকে কার্টনটি দেওয়ার কথা নিশ্চিত করেন। পরে তাকে নিয়ে ওই বাজারে গিয়ে অভিযুক্ত জরুরউদ্দিন ব্যাপারীকে আটক করা হয়। খবর পেয়ে পুলিশ তাকে উদ্ধার করে থানায় নিয়ে যান।

রামনগর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মো. কাইমুদ্দিন মণ্ডল বলেন, কি কারণে ওই ব্যক্তি এমন ঘটনা ঘটিয়েছেন সেটি জানাননি। পরে খবর পেয়ে পুলিশ তাকে আটক করে নিয়ে গেছে।

এ ব্যাপারে নগরকান্দার থানার ওসি মো. হাবিল হোসেন যুগান্তরকে বলেন, কোতয়ালী থানা পুলিশ আগে খবর পেয়ে সাপটি উদ্ধার করে নিয়ে গেছে শুনেছি। তবে সাপটি নাকি মরা ছিল। তবে কী উদ্দেশ্যে সাপটি পাঠানো হয়েছিল তা তদন্ত করে দেখা হচ্ছে।

ফরিদপুর কোতয়ালি থানার ওসি অপারেশন মো. আব্দুল গাফফার যুগান্তরকে বলেন, সাপটি মরা ছিল। এক বেয়াই আরেক বেয়াইকে (আত্মীয়) ভয় দেখাতে মরা সাপটি পাঠিয়েছিল। আর রামনগর ইউনিয়ন নগরকান্দা থানার অধিনে। তারপরও আমি থানায় গিয়ে বিষয়টি খোঁজ নিয়ে জানাতে পারবো।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More