দেশে মহামারি করোনায় আরও ৩৯ জনের মৃত্যু : নতুন শনাক্ত ২৯৭৭, সুস্থ্য ২ হাজার ৭৪ জন

ঢাকা অফিস: দেশে নতুন করে ২ হাজার ৯৭৭ জনের দেহে মহামারি কোভিড-১৯ রোগের সংক্রমণ শনাক্ত হয়েছে। এ ছাড়া এই রোগে আক্রান্ত হয়ে আরও ৩৯ জনের মৃত্যু হয়েছে। বুধবার সকাল ৮টা থেকে বৃহস্পতিবার ৮টার মধ্যে এরা মারা যান।
বৃহস্পতিবার (৬ আগষ্ট) করোনাভাইরাস পরিস্থিতি নিয়ে স্বাস্থ্য অধিদপ্তরের নিয়মিত স্বাস্থ্য বুলেটিনে এ তথ্য জানানো হয়। বলা হয়, গত ২৪ ঘণ্টায় ১২ হাজার ৭০৮টি নমুনা পরীক্ষার ফল পাওয়া গেছে। এসব পরীক্ষায় নতুন করে ২ হাজার ৯৭৭ জনের দেহে করোনাভাইরাস বা কোভিড-১৯ এর সংক্রমণ পাওয়া গেছে। এতে দেশে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়ে হলো ২ লাখ ৪৯ হাজার ৬৫১ জন। এ
বুলেটিনে বলা হয়, বৃহস্পতিবার সকাল ৮টা পর্যন্ত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে আরও ৩৯ জনের। এ নিয়ে দেশে করোনায় আক্রান্ত হয়ে এখন পর্যন্ত ৩ হাজার ৩০৬ জনের মৃত্যু হলো। সর্বশেষ মারা যাওয়া ৩৯ জনের মধ্যে ৩২ জন পুরুষ এবং ৭ জন নারী। এদিকে আগে থেকেই করোনাভাইরাসে আক্রান্ত হয়ে হাসপাতাল ও বাড়িতে চিকিৎসাধীন থাকা আরও ২ হাজার ৭৪ জন ২৪ ঘণ্টায় সুস্থ হয়ে উঠেছেন জানিয়ে বুলেটিনে বলা হয়, এ নিয়ে এখন পর্যন্ত করোনাভাইরাসে আক্রান্ত হয়ে হাসপাতাল ও বাড়িতে চিকিৎসা নেওয়া ১ লাখ ৪৩ হাজার ৮২৪ জন সুস্থ হয়ে উঠেছেন।
গত ৮ মার্চ বাংলাদেশে প্রথম করোনাভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত হয় এবং ১৮ মার্চ এই ভাইরাসে আক্রান্ত হয়ে প্রথম মৃত্যুর ঘটনা ঘটে।

এছাড়া, আরও পড়ুনঃ

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More