দেড় লক্ষাধিক টাকার চোরাই মালামালসহ গ্রেফতার

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় চোরাই মালামালসহ গোপীনাথপুর গ্রামের আল আমিনকে গ্রেফতার করেছে পুলিশ। গত পরশু মঙ্গলবার দিনগত রাতে নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করে চুয়াডাঙ্গা সদর থানা পুলিশ। তার স্বীকারোক্তিতে উদ্ধার করা হয় প্রায় দেড় লক্ষাধিক টাকার চোরাই মালামাল। গতকালই আল আমিনকে আদালতে সোপর্দ করে ৫ দিনের পুলিশি হেফাজতে জিজ্ঞাসাবাদের আবেদন করা হয়। গ্রেফতারকৃত আল আমিন (২৫) সদর উপজেলার গোপীনাথপুর গ্রামের হামিদুল ইসলামের ছেলে।
পুলিশ জানিয়েছে, চুয়াডাঙ্গার নূরনগরের পান্তা মিয়ার ছেলে মোহাম্মদ ইউনুসের বাড়িতে গত ১৪ জুন রাতে দুঃসাহসিক চুরির ঘটনা ঘটে। বাড়িতে কেউ না থাকার সুযোগে চোরেরা ঘরের তালা ভেঙে ঘরে থাকা নগদ ৫০ হাজার টাকা, চার ভরি স্বর্ণালঙ্কার ও একটি মোবাইল ফোনসহ প্রায় তিন লক্ষাধিক টাকার মালামাল চুরি করে নিয়ে যায়। এ ঘটনায় গত ৬ জুলাই চুয়াডাঙ্গা সদর থানায় একটি মামলা দায়ের করেন মোহাম্মদ ইউনুস। মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই নিতিশ চন্দ্র গোয়েন্দা তথ্য এবং তথ্য প্রযুক্তির সর্বোচ্চ ব্যবহারের মাধ্যমে চোর সনাক্তের কাজ শুরু করে। গত পরশু মঙ্গলবার দিনগত রাত ১২টার দিকে এসআই নিতিশ চন্দ্র সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে মামলার প্রধান সন্ধিগ্ধ আসামি সদর উপজেলার গোপীনাথপুর গ্রামের আল আমিনকে তার নিজ বাড়ি থেকে গ্রেফতার করে। তার স্বীকারোক্তিতে চোরাই মালামালের মধ্যে মোবাইল ফোন ও স্বর্ণালঙ্কারসহ প্রায় দেড়লক্ষাধিক টাকার মালামাল উদ্ধার করা হয়। গতকালই আল আমিনকে আদালতে সোপর্দ করে ৫ দিনের পুলিশি হেফাজতে জিজ্ঞাসাবাদের আবেদন করে মামলার তদন্তকারী কর্মকর্তা।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More