ফেন্সিডিলসহ চা দোকানি গ্রেফতার

স্টাফ রিপোর্টার চুয়াডাঙ্গা সমবায় নিউমার্কেটের চা দোকানি শ্রী বিজন কুমারকে ফেনসিডিলসহ আটক করেছে পুলিশ। গতকাল শনিবার রাত সাড়ে ৯টার দিকে তার চায়ের দোকান থেকে ১২ বোতল ফেনসিডিলসহ তাকে আটক করে চুয়াডাঙ্গা সদর থানা পুলিশ।
আটককৃত শ্রী বিজন কুমার (৪০) শহরতলি দৌলতদিয়াড় বঙ্গজপাড়ার শ্রী শষ্টি কর্মকারের ছেলে। এ সময় একই এলাকার পিয়াস নামের এক মাদকসেবিকেও আটক করে পুলিশ।
পুলিশ জানিয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে চুয়াডাঙ্গা সদর থানা পুলিশ জানতে পারে, সমবায় নিউমার্কেটের বিজন নামের এক চা দোকানি নিজ দোকানে বসে ফেনসিডিল বিক্রি করছে। এমন সংবাদের ভিত্তিতে গতকাল শনিবার রাত সাড়ে ৯টার দিকে চুয়াডাঙ্গা সদর থানার এসআই আহসানুর রহমান, এসআই আলী জিন্নাহ সঙ্গীয় ফোর্সসহ সমবায় নিউমার্কেটে অভিযান চালান। এ সময় আটক করা হয় শ্রী বিজন কুমারকে। তার দোকান তল্লাশি করে উদ্ধার করা হয় ১২ বোতল ফেনসিডিল। রাতেই এসআই আহসানুর রহমান বাদী হয়ে বিজনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেন। আজ বিজনকে আদালতে সোপর্দ করা হতে পারে বলে জানায় পুলিশ।
এ বিষয়ে চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ আবু জিহাদ ফকরুল আলম খান বলেন, বিজন কুমার চুয়াডাঙ্গার স্থানীয় কিছু বিত্ত্বশালী ব্যক্তি যারা মাদকাসক্ত তাদের প্রত্যক্ষ ও পরোক্ষ মদদে মাদক ব্যবসা করছিল মর্মে তথ্য আছে। এ বিষয়টাও তদন্ত করা হচ্ছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More