বগুড়ায় আ’লীগের সাহাদারা বিজয়ী

স্টাফ রিপোর্টার: বগুড়া-১ আসনের উপনির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সাহাদারা মান্নান শিল্পী বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তিনি পেয়েছেন এক লাখ ৪৫ হাজার ২৯৫ ভোট। তার নিকটতম স্বতন্ত্র প্রার্থী (ট্রাক) ইয়াসির রহমতুল্লাহ ইন্তাজ পেয়েছেন ১ হাজার ৫৬৩ ভোট। মঙ্গলবার রাত ১০টায় রিটার্নিং অফিসার সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা মাহবুব আলম শাহ ফলাফল ঘোষণা করেন।
বগুড়া -১ আসনে (সারিয়াকান্দি-সোনাতলা) অন্য প্রার্থী জাতীয় পার্টির মোকছেদুল আলম (লাঙ্গল) পেয়েছেন, এক হাজার ২৫১ ভোট, ভোট বর্জনকারী ধানের শীষের একেএম আহসানুল তৈয়ব জাকির (ধানের শীষ) পেয়েছেন, ৬৬৪ ভোট, বাংলাদেশ খেলাফত আন্দোলনের প্রার্থী নজরুল ইসলাম (বটগাছ) পেয়েছেন ৪৭৪ ভোট এবং বাংলাদেশ প্রগতিশীল গণতান্ত্রিক দলের প্রার্থী মো. রনি (বাঘ) পেয়েছেন, ১৮৪ ভোট।
রিটার্নিং অফিসার আরও জানান, বগুড়া-১ আসনে মোট ভোটার তিন লাখ ৩০ হাজার ৯১৮ জন। সারিয়াকান্দি উপজেলার একটি পৌরসভা ও ১২টি ইউনিয়নে ভোটার সংখ্যা এক লাখ ৭৭ হাজার ৩৫২ জন এবং সোনাতলা উপজেলার একটি পৌরসভা ও সাতটি ইউনিয়নে ভোটার সংখ্যা এক লাখ ৫৩ হাজার ৫৬৬ জন। মোট বৈধ ভোট পড়েছে, ১ লাখ ৪৯ হাজার ৪৩১ ভোট। বাতিল হয়েছে, এক হাজার ৩১৫ ভোট। ভোট গ্রহণের হার ৪৫ দশমিক ৫৭ শতাংশ।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More