বিএনপি এখন নারী নির্যাতনবিরোধী আন্দোলনে ভর করেছে : ওবায়দুল কাদের

স্টাফ রিপোর্টার: বিএনপির আন্দোলনের ওপর জনগণের কোনো আস্থা নেই বলে দাবি করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, মানুষের সাড়া না পেয়ে বিএনপি বারবার ব্যর্থ চেষ্টা করছে। তারা একবার কোটা সংস্কার আন্দোলন, আবার শিক্ষার্থীদের নিরাপদ সড়ক আন্দোলনে জনগণের সাড়া না পেয়ে এখন ধর্ষণ ও নারী নির্যাতনবিরোধী আন্দোলনের ওপর ভর করেছে। রোববার দুপুরে বিআরটিসির সদর দফতরে বঙ্গবন্ধু কর্নার উদ্বোধন অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। রাজধানীর সংসদ ভবন এলাকার সরকারি বাসভবন থেকে ওবায়দুল কাদের ভিডিও কনফারেন্সের মাধ্যমে অনুষ্ঠানে যুক্ত হন। তিনি বলেন, বিএনপি বিগত ১১ বছর ধারাবাহিকভাবে আন্দোলনে ব্যর্থতার পরিচয় দিয়ে আসছে। তাদের নেতারা আন্দোলনের ডাক দিয়ে শীতাতপ নিয়ন্ত্রিত কক্ষে বসে পুলিশের গতিবিধির খবর নেন।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, জণগণের সম্পৃক্ততা যদি কোনো আন্দোলনে না থাকে তাহলে সে আন্দোলন ব্যর্থ হতে বাধ্য। শান্তিপূর্ণ ও গণতান্ত্রিক আন্দোলনে সরকার কোনোপ্রকার বাধা দেবে না জানিয়ে তিনি বলেন, কিন্তু আন্দোলনের নামে পরিবেশ-পরিস্থিতি নষ্ট করতে চাইলে, সহিংসতা ছড়ালে জণগণকে সঙ্গে নিয়ে প্রতিহত করা হবে। এ সময় সরকার নারী নির্যাতনসহ যে কোনো অপরাধের বিষয়ে কঠোর অবস্থানে রয়েছে বলে জানান সেতুমন্ত্রী। তিনি বলেন, সরকার নারী নির্যাতনসহ যে কোনো অপরাধে কঠোর অবস্থানে রয়েছে। সরকার কোনো অপরাধীকে ছাড় দেবে না, সে যে দলের হোক। পদ্মা সেতু প্রসঙ্গে তিনি বলেন, পদ্মা সেতুর ৩২তম স্প্যান রোববার সকালে বসানো হয়েছে। এ সেতু এখন ৪ হাজার ৮শ’ মিটার দৃশ্যমান হয়েছে। এ সময় বিআরটিসি সদর দফতরে প্রতিষ্ঠানটির চেয়ারম্যান এহছানে এলাহিসহ অন্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More